1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

নকলায় এ.আর মিন্টু ফাউন্ডেশন ফুটবল টুর্ণামেন্টে চরবসন্তী একাদশ চ্যাম্পিয়ন

  • আপডেট টাইম :: রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯

নকলা (শেরপুর) : শেরপুরের নকলায় এ.আর মিন্টু ফাউন্ডেশন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলাটি ২৮ ডিসেম্বর শনিবার বিকেলে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। নকলা পৌরসভাধীন কলাপাড়া মাঠে অনুষ্ঠিত এ ফাইনাল খেলায় চরবসন্তী ফুটবল একাদশ ৪-৩ গোলে নকলা জুনিয়র একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
নির্ধারিত সময়ে খেলাটি অমীমাংসিত হওয়ায় ট্রাইব্রেকারে প্রথমে ৫টি করে শট করে ৩-৩ গোলে আবারও অমীমাংসিত থেকে যায়। পরে একটি করে শট করে নকলা জুনিয়র একাদশের পক্ষে গোল করতে ব্যর্থ হলেও চরবসন্তী ফুটবল একাদশ গোল করতে সমর্থ হয়। ফলে চরবসন্তী ফুটবল একাদশ ৪-৩ গোলে নকলা জুনিয়র একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
পরে চরবসন্তী ফুটবল একাদশ দলের অধিনায়ক সফিকুল ইসলামসহ অন্যান্য খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি, নকলা জুনিয়র একাদশ টিমের অধিনায়কসহ অন্যান্য খেলোয়াড়দের হাতে রানার্সআপ ট্রফি তুলে দেওয়া হয়। এছাড়া বেশকিছু খেলোয়াড়কে সম্মাননা স্মারক ও ক্রেস্ট এবং আমন্ত্রিত অতিথিদের বই উপহার দেওয়া হয়।
এর আগে আলমগীর আজাদের সভাপতিত্বে ও বিডি ক্লিন নকলার অন্যতম সেচ্ছাসেবক নূর হোসেনের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্বাধীনতা চিকিৎসক পরিষদের সহ-সভাপতি ডাক্তার এ.এফ.এম রফিকুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এ.কে.এম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ডেপুটী এ্যটর্নী জেনারেল এডভোকেট খুরশীদ আলম, ফুলপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, চরঅষ্টধর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, এ.আর মিন্টু ফাউন্ডেশন টুর্নামেন্ট-২০১৯ পরিচালনা পরিষদের যুগ্ম আহবায়ক আব্দুল কদ্দুস মাস্টার, উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল প্রমুখ।
খেলায় ধারা ভাষ্যকারের দায়িত্ব পালন করেন আরিফুর রহমান। পরিচালনার দায়িত্বে ছিলেন ফিফা কর্তৃক অনুমোদিত ঈসমাইল হোসেন, রবিন ও আক্তার হোসেন।
তরুণ সমাজ সেবক, এ.আর মিন্টু ফাউন্ডেশনের কর্ণধার ও ইজি বাংলা’র প্রোপাইটর আতিকুর রহমানের সার্বিক সহযোগিতায় ও পৃষ্ঠপোষকতায় এ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com