1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

অটোরিকশা চোর চক্রের মূল হোতা ওয়ার্কশপ মালিক গ্রেফতার

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

নকলা (শেরপুর) : শেরপুরের নকলা উপজেলার আন্তঃজেলা সিএনজি চালিত অটোরিকশা চোর চক্রের মূলহোতা শ্যামল মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

গত রোববার (৩১ মার্চ) দুপুরে গাজীপুরোর টঙ্গী স্টেশন রোড থেকে র‌্যাব-১ এর সহায়তায় তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত শ্যামল মিয়া ময়মনসিংহ জেলার ফুলপুর থানার চকসনয় গ্রামের রুহুল আমিনের ছেলে এবং স্থানীয় সিলেটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক।

র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আবরার ফয়সাল সাদী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে জানানো হয়, চলতি বছরের ৩১ জানুয়ারি নকলা উপজেলার পাঠাকাটা গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুসের ছেলে সুলতান মিয়ার সিএনজি চালিত অটোরিকশাটি মেরামতের প্রয়োজন হলে অটোচালক আব্দুর সালাম গাড়িটিকে ময়মনসিংহের ফুলপুর থানার শ্যামল মিয়ার ওয়ার্কশপে রেখে আসেন। পরদিন সকালে সুলতান মিয়া লোকমুখে তার সিএনজি অটোরিকশাটি চুরি হয়ে যাওয়ার খবর পান। পরে সুলতান মিয়া ওই গ্যারেজের মালিক শ্যামলের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে সে ফোন না ধরে গ্যারেজ বন্ধ করে গা-ঢাকা দেয়। পরদিন ১ ফেব্রুয়ারি সুলতান মিয়া বাদী হয়ে নকলা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে ছায়া তদন্ত করে র‌্যাব-১৪ তথ্যপ্রযুক্তির সহায়তায় রোববার টঙ্গী স্টেশন রোড থেকে শ্যামলকে গ্রেফতার করে। পরে রাতেই অভিযুক্ত শ্যামলকে নকলা থানায় সোপর্দ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!