1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

আলীকদমে ২ ভাল্লুক শাবক উদ্ধার, পাচারকারী গ্রেফতার

  • আপডেট টাইম :: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

বান্দরবান : বান্দরবানে আলীকদম উপজেলার বিপন্ন প্রজাতির বন্যপ্রাণী দুটি ভাল্লুক শাবক সহ পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) বেলা ১১টায় দিকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এ তথ্য জানান পুলিশ সুপার সৈকত শাহীন।

সোমবার সন্ধ্যায় গোপন সংবাদে ভিক্তিতে আলীকদম ২নং চৈক্ষ্যং ইউনিয়নের শিবাতলী পাড়া এলাকায় আলীকদম-চকরিয়া সড়কে এ অভিযান চালানো হয়। এ ঘটনায় গ্রেফতার করা হয় মো. আলাউদ্দিন (২৪) নামের এক পাচারকারীকে। সে ওই উপজেলা ৩নং ওয়ার্ড পালং পাড়া এলাকার শামশুল আলমের ছেলে।

প্রেস ব্রিফিং-এর পুলিশ সুপার জানান, বান্দরবান জেলা আলীকদম উপজেলা থানাধীন জঙ্গল থেকে শিকার করে পাচারে উদ্দেশে ঢাকা নিয়ে যাওয়া হবে- এমন তথ্য ভিক্তিতে বিশেষ চৌকি চেকপোস্ট বসিয়ে একটি মটরবাইক আরোহীকে তল্লাশি চালিয়ে বস্তার বন্দি দুইটি ভালুকের বাচ্চা বিশেষ কায়দার ইনজেকশন দিয়ে অচেতন অবস্থা উদ্ধার করি। বর্তমানে ভাল্লুক শাবকসহ আসামী তাদের হেফাজতে আছে।

উদ্ধার করা ভাল্লুক শাবক গুলো চকরিয়া বঙ্গবন্ধু সাফারি পার্কে উন্মুক্ত করার বিষয়ে বনবিভাগের সাথে আলোচনা চলছে বলে জানান এসপি সৈকত শাহীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!