1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

হালুয়াঘাটে খাদ্য সহায়তা দিয়ে আহমদ ফাউন্ডেশনের শুভশুচনা

  • আপডেট টাইম :: বুধবার, ৬ মে, ২০২০

হালুয়াঘাট (ময়মনসিংহ): করোনা ভাইরাস প্রতিরোধকল্পে ও সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী উপহারের মধ্য দিয়ে যাত্রা শুরু হলো আহমদ ফাউন্ডেশনের।
করোনা বিপাকে আয়-রোজগার বন্ধ হয়ে যাওয়া কর্মহীন-হতদরিদ্র এক হাজার পরিবারে মাঝে খাদ্যসামগ্রী বিতরণের লক্ষ্যে নিয়ে হালুয়াঘাট পোস্ট অফিস রোডে ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয় থেকে কার্যক্রম শুরু করেছেন আহমদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও হালুয়াঘাট উপজেলা বিএনপি’র যুগ্মআহবায়ক নাদিম আহমদ।
বুধবার (৬ মে) বেলা ১২টায় হালুয়াঘাট পোস্ট অফিস রোডে স্থাপিত ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয় থেকে হতদরিদ্র, কর্মহীন দুইশত পঞ্চাশ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন তিনি। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, সয়াবিন তেল, সাবান, লবণ, আলু, মিষ্টি লাউ, মুড়ি ও মাস্ক।
এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র খায়রুল আলম ভূঁইয়া, ব্যবসায়ী উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাচ্চু, উপজেলা বিএনপির যুগ্মআহবায়ক ও বিএনপি নেতা হানিফ মোঃ শাকির উল্লাহ, আ.ন.ম সাদেকুর রহমান নঈম,আওয়ামী লীগ নেতা তসলিম আহাম্মদ ও আনোয়ার হোসেন মেম্বার প্রমুখ।
এ সময় আহমদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নাদিম আহমদ বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে প্রত্যেক শুক্রবার নিয়মিত ভাবে ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে এবং পর্যায়ক্রমে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
– মুহাম্মদ মাসুদ রানা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com