1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

শিল্পার কারণেই অক্ষয়-রাভিনার বাগদান ভাঙে!

  • আপডেট টাইম :: রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
বিনোদন ডেস্ক : বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। তিন দশক ধরে রাজত্ব করছেন বলিউডে। একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা। পর্দায় কখনো অ্যাকশন, কখনো কমেডি, কখনো বা রোমান্টিক নায়ক হয়ে ধরা দিয়েছেন।

তবে পর্দায় যতটা না রোমান্স করেছেন, তাঁর বাস্তব জীবনের রোমান্স ছিল আরো বেশি আলোচিত। একসময়ের বহু হিট নায়িকার সঙ্গেই নাম জড়ায় এই অভিনেতার। যার মধ্যে রয়েছেন রাভিনা ট্যান্ডন, শিল্পা শেঠির মতো তারকা।

তবে ২০০১ সালের ১৭ জানুয়ারি আরেক প্রেমিকা অভিনেত্রী টুইঙ্কল খান্নাকে বিয়ে করে থিতু হন অক্ষয়।এখনো বেশ সুখেই দাম্পত্য জীবন কাটাচ্ছেন দুজন। তাঁদের দুটি সন্তান রয়েছেছেলে আরভ ও মেয়ে নিতারা। সম্প্রতি ‘দ্য রণবীর শো’ পডকাস্টের একটি নতুন পর্বে টুইঙ্কলের সঙ্গে সম্পর্কের আগে কিভাবে জীবনের দুই-তিনটা ব্রেকআপের সঙ্গে মোকাবেলা করেছিলেন, সে সম্পর্কে মুখ খোলেন অক্ষয়।

1
নব্বইয়ের দশকে একসঙ্গে রাভিনা ও অক্ষয়

বিচ্ছেদ সামলানো নিয়ে অক্ষয় কুমারকে প্রশ্ন করা হলে অভিনেতা বলেন, ‘যখনই আমার ব্রেকআপ হয়েছে, আমি বেশি বেশি করে ব্যায়াম করতাম।

আসলে ভেতরে এত রাগ ছিল, সেগুলোকে ওইভাবেই চ্যানেলাইজ করতাম। আমি ওয়ার্ক আউট মুডে চলে যেতাম। খেতামও একেবারে কবজি ডুবিয়ে। আমি মনে করি একজন মার্শাল আর্টিস্টের ব্রেকআপের সঙ্গে মোকাবেলা করার ভালো উপায় এটি।’

একাধিক ভারতীয় প্রতিবেদন অনুসারে, রাভিনা ও অক্ষয় ১৯৯৫ সালে ডেটিং শুরু করেছিলেন এবং নব্বইয়ের দশকের শেষের দিকে বাগদান করেন।তবে আংটি বদলের পর তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। ২০০১ সালে অক্ষয় টুইঙ্কল খান্নাকে বিয়ে করেন। অন্যদিকে ২০০৪ সালে চলচ্চিত্র প্রযোজক-ব্যবসায়ী অনিল থাডানিকে বিয়ে করেন রাভিনা।

1
নব্বইয়ের দশকে একসঙ্গে শিল্পা শেঠি ও অক্ষয়

শোনা যায়, রাভিনার সঙ্গে ব্রেকআপের পেছনে নাকি কারণ ছিল অক্ষয় আর শিল্পার সম্পর্ক। শিল্পার সঙ্গে অক্ষয়ের সম্পর্ক তখন আলোচনায় উঠে এসেছিল। সেই সময় ‘ক্যাসানোভা’ নাম দেওয়া হয়েছিল অক্ষয়কে। এ কারণেই অক্ষয়ের সঙ্গে বাগদান ভেঙে যায় রাভিনার। এ সম্পর্কে কথা বলতে গিয়ে রাভিনা ২০২৩ সালে এএনআইকে বলেছিলেন, ‘মোহরার সময় আমরা হিট জুটি ছিলাম। এখনো সোশ্যাল গ্যাদারিংয়ে আমরা মুখোমুখি হই। আমরা সবাই একসঙ্গে হই। কথাও বলি। আজকাল মেয়েরা কলেজে রোজ তাঁদের প্রেমিক বদল করছে, আর একটা বাগদান যা ভেঙে গেছে, তা এখনো লোকের মাথায় আটকে আছে। আমি জানি না কেন। সবাই এগিয়ে যায়, মানুষের ডিভোর্স হয়, তারা এগিয়ে যায়। এটা আর এমন কী বড় কথা।’

তবে দীর্ঘদিন পর পুরনো প্রেমিকা রাভিনা ট্যান্ডনের সঙ্গে এক পর্দায় আসতে চলেছেন অক্ষয়। অক্ষয়ের আসন্ন চলচ্চিত্র ‘ওয়েলকাম ৩’-এ একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দুই প্রাক্তন। ইতিমধ্যে সিনেমাটির অফিশিয়াল ঘোষণার একটি টিজার প্রকাশ হয়েছে। শিগগিরই শুটিংও শুরু হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!