1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

নির্বাচন নিয়ে দ্বন্দ্বে ঝিনাইগাতিতে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু, গ্রেফতার ৩

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪

ঝিনাইগাতী (শেরপুর) : শেরপুরের ঝিনাইগাতীতে ইউপি উপ-নির্বাচনের দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলার একদিন পর আহত যুবক এমদাদুল হক মিলন (৪২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

গত ১০ এপ্রিল বুধবার রাতে হামলার ঘটনা ঘটলে চিকিৎসাধীন অবস্থায় ১১ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে মারা যান তিনি। নিহত এমদাদুল হক মিলন উপজেলার ঘাগড়া সরকার পাড়ার আবুল কাশেমের ছেলে।

এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার ঘাগড়া সরকার পাড়ার আব্দুস সালামের ছেলে মঞ্জুরুল হক বেবিন, নজরুল ইসলাম ও চান মিয়ার ছেলে সাদা মিয়া।

পুলিশ জানায়, ঝিনাইগাতী সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্যের মৃত্যুতে গত ৯ মার্চ উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে সুরুজ আলী ও বাহাদুর মিয়া প্রতিদ্বন্ধিতা করে নির্বাচিত হন সুরুজ আলী। নিহত এমদাদুল হক মিলনরা ভোট দেয়নি- এমন সন্দেহে সাউন্ড বক্স বাজিয়ে মিলনদের বিরক্ত করে নবনির্বাচিত সুরুজ আলীর লোকজন। এমদাদুল হক মিলন এর প্রতিবাদ করায় বাক-বিতন্ডার জেরে মিলনসহ উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হন। ওই ঘটনার পর মিলন ও তার ভাইয়েরা ঢাকায় চলে যায়।

এদিকে ঈদে বাড়ি এলে সুরুজ মেম্বারের লোকজন পরিকল্পতভাবে বুধবার রাতে তেতুলতলা বাজার থেকে বাড়ি ফেরার পথে মঞ্জুরুল হক বেবিনের নেতৃত্বে এমদাদুল হক মিলনের ওপর হামলা চালানো হয়। এসময় মিলনকে বাঁচাতে এসে ইয়াজাদ, শাহজাদা, হাশর আলী ও শিশু নিবোক আহত হয়। পরে আহত মিলনসহ অন্যদের প্রথমে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় মিলনসহ তিনজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় আজ বিকেলে এমদাদুল হক মিলনের মৃত্যু হয়।

এ ঘটনায় মিলনের স্ত্রী লাবনী আক্তার বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ ও ১২জনকে অজ্ঞাতনামা আসামী করে ২৭ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার বাদী লাবনী আক্তার বলেন, পূর্ব পরিকল্পিতভাবে আমার স্বামীকে সুরুজ মেম্বার ও বেবিনরা হত্যা করেছে। আমি এর কঠিন বিচার চাই।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত ইস্কান্দার হাবিবুর রহমান বলেন, ইতিমধ্যে আমরা এ ঘটনার প্রধান আসামীসহ তিন জনকে গ্রেফতার করেছি। অন্য আসামীদের দ্রুতই গ্রেফতার করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!