1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

নকলা উপজেলা পরিষদ নির্বাচন: তিনটি পদে ১৫ জনের মনোনয়নপত্র দাখিল

  • আপডেট টাইম :: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

নকলা (শেরপুর) : আগামী ২১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে শেরপুরের নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মিলে মোট ১৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

রোববার (২১ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে অনলাইনে প্রার্থীরা আবেদন করেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- বর্তমান চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, প্রয়াত উপজেলা চেয়ারম্যান মুনীর চৌধুরীর ছেলে রাব্বে নূর চৌধুরী, বর্তমান ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সভাপতি একেএম মাহবুবুল আলম সোহাগ ও বিএনপি নেতা মোকশেদুল হক শিবলু।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারফ হোসেন সরকার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামজা কনক, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বেলায়েত হোসেন আকন্দ, বিএনপি নেতা মামুন হোসেন ও বিএনপি নেতা রেজাউল করিম।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনূর বেগম, বর্তমান ইউপি চেয়ারম্যান শওকত হোসেন খান মুকুল এর সহধর্মিনী আলেয়া পারভীন ও লাকি আক্তার।

এ উপজেলায় মোট ভোট কেন্দ্র রয়েছে ৭৯টি এবং মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭৯ হাজার ৬০৬ জন। মনোনয়নপত্র বাছাই করা হবে ২৩ এপ্রিল, ২৪ থেকে ২৬ এপ্রিল পর্যন্ত আপীলের সুযোগ, আপীল নিষ্পত্তি করা হবে ২৭ থেকে ২৯ এপ্রিল, মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ করা হবে ২ মে এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ২১ মে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা জিন্নাত আরা বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!