1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

পুলিশের এএসআই পরিচয়ে বিয়ে ও পদোন্নতির নামে অর্থ আত্মসাতের অভিযোগে সহযোগী গ্রেফতার

  • আপডেট টাইম :: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে পুলিশের এএসআই পরিচয়ে প্রতারণা করে বিয়ে, পদোন্নতির জন্য টাকা নিয়ে আত্মসাৎ মামলায় অভিযুক্ত মিলন সরকার ওরফে লিটনের সহযোগী রফিকুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

গত শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় তাকে শেরপুর শহরের সজবরখিলা এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রফিকুল শ্রীবরদী উপজেলার কুরুয়া এলাকার আক্কাস আলীর ছেলে।

র‌্যাব জানায়, ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে জেলা সদরের চান্দেরনগর মুসলিমপাড়া এলাকার আব্বাস আলীর ছেলে মিলন সরকার ওরফে লিটনের সাথে কুরুয়া এলাকার আব্দুর রাজ্জাকের মেয়ে জোসনা পারভীনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে গেল বছরের ২০ মে মিলন সরকার ওরফে লিটন পুলিশের এএসআই পরিচয় দিয়ে ২ লাখ টাকা কাবিনে জোসনা পারভীনকে বিয়ে করে। বিয়ের পর ডিউটির কথা বলে স্ত্রী জোসনাকে বাবার বাড়ি রেখে চলে যায়। কিছুদিন পর লিটন এসআই পদে পদোন্নতির কথা বলে স্ত্রীর নিকট ৬ লাখ টাকা দাবি করে। স্বামীর পদোন্নতির কথা ভেবে স্ত্রী জোছনা জমি এবং স্বর্ণালংকার বন্ধক রেখে স্বামী লিটনকে বিভিন্ন সময়ে মোট ৯ লাখ টাকা প্রদান করে। তবে টাকা লেনদেনের সময় লিটনের সহযোগী রফিকুলকে সাক্ষী রাখেন জোসনা। এদিকে টাকা নেওয়ার পর লিটন তার স্ত্রীর সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।

পরে জোছনা তার শ্বশুর বাড়ি গেলে প্রতারক স্বামী লিটনের সহযোগী রফিকুল জোছনাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে হুমকি দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এ ঘটনায় জোসনা পারভীন বাদী হয়ে শ্রীবরদী থানায় মামলা দায়ের করলে গ্রেফতার এড়াতে অভিযুক্তরা আত্মগোপনে ছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!