1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

নালিতাবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ ও ভিডিও প্রকাশের মামলায় যুবক গ্রেফতার

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ ও ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার মামলার অন্যতম আসামী কানন মিয়া (২৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

গতকাল সোমবার (২২ এপ্রিল) সকাল পৌণে দশটার দিকে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে রাতেই প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প। কানন উপজেলার মরিচপুরান মধ্যপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

সূত্র জানায়, তিন বছর আগে একই গ্রামের এক যুবকের সাথে বিয়ে হয় ভুক্তভোগী তরুণীর। জীবিকার তাগিদে গেল বছর স্ত্রীকে বাড়িতে একা রেখে মালয়েশিয়ায় যান স্বামী। এর কিছুদিন পর ওই তরুণী স্থানীয় রাজিব নামে এক যুবকের সাথে পরকীয়ায় জড়ালে প্রতিবেশি কানন ও সাগর ভিকটিমের ঘরে ঢুকে উভয়কে নগ্ন করে মোবাইলে ভিডিও ধারণ করে। এরপর থেকে ওই ভিডিও দেখিয়ে কানন নানাভাবে হুমকি ও কু-প্রস্তাব দিতে থাকে প্রবাসীর ওই স্ত্রীকে। একপর্যায়ে সে ওই তরুণীকে ধর্ষণে বাধ্য করে ও ভিডিও ধারণ করে রাখে। পরে গত বছরের ৯ ডিসেম্বর বিকেলে কানন মিয়া ভুক্তভোগীকে ফোন করে অশ্লীল ওই ভিডিও ডিলিট করার কথা বলে কৌশলে রাব্বীদের বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে সেখানে কানন ও তার বন্ধু রাব্বী দু’জনে মিলে পালাক্রমে পুনরায় ধর্ষণ করে এবং মোবাইলে ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেয়।

ভিডিও প্রকাশ হয়ে পড়লে ওই তরুণীর বাবা বাদী হয়ে প্রেমিক রাজিব, ধর্ষণে অভিযুক্ত ও প্রর্ণোগ্রাফি তৈরিকারী কানন এবং রাব্বীকে আসামী করে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করেন। মামলার পর আসামীরা পালিয়ে গেলেও এ পর্যন্ত প্রধান আসামী রাব্বী পুলিশের হাতে এবং অপর আসামী কানন র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে। থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভুইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!