1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

  • আপডেট টাইম :: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : দ্বিতীয় ধাপে আগামী ২১ মে অনুষ্ঠিতব্য নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থীর মধ্যে ৩ জন টিকে রয়েছেন। এরা হলেন- আ’লীগ নতা ও ব্যবসায়ী শেখ ফরিদ, শহর যুবলীগের সভাপতি মেহেদী হাসান রাজন ও মাদরাসা শিক্ষক ইসমাইল হোসেন।

এছাড়া ঋণ খেলাপির কারণে বাদ পড়েছেন সাবেক ছাত্রলীগ নেতা ও ব্যবসায়ী দেলোয়ার হোসেন রিপন এবং মামলার কারণে বাদ পড়েছেন ডিস ব্যবসায়ী বাবুল হোসেন। তবে মনোনয়ন বাছাই পর্বে বাদ পড়া দুই জনই আপীল করবেন বলে জানা গেছে।

গতকাল মঙ্গলবার (২৩ এপ্রিল) যাচাই-বাছাই শেষে জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক মোক্তাদিরুল আহমেদ স্বাক্ষরিত পত্রে এসব নিশ্চিত করা হয়।

অন্যদিকে চেয়ারম্যান পদে আবেদনকারী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবু, বর্তমান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজি মোশারফ হোসেন, বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম এবং সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আছমত আরা আছমা এ ৪ জন প্রার্থীর আবেদন বৈধতা ঘোষণা করা হয়েছে।

বৈধ ঘোষণা করা হয়েছে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি আশুরা বেগম, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি শেরপুর জেলা শাখার সম্পাদক রাজিয়া সুলতানা, আদিবাসী নেত্রী ক্লোডিয়া নকরেক কেয়া এবং সাবেক জেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ সদস্য এবং উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নোহেলিকা দিব্রার প্রার্থীতা।

এ উপজেলায় মোট ভোট কেন্দ্র রয়েছে ৮৩টি এবং মোট ভোটার সংখ্যা ২ লাখ ৩৯ হাজার ৩০৬ জন। ২৪ থেকে ২৬ এপ্রিল পর্যন্ত আপীলের সুযোগ রয়েছে এবং আপীল নিস্পত্তি করা হবে ২৭ থেকে ২৯ এপ্রিল। মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ করা হবে ২ মে এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ২১ মে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!