1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

বন্ধুর মাধ্যমে অপহৃত শিক্ষার্থী ঝিনাইগাতী থেকে উদ্ধার, গ্রেফতার এক

  • আপডেট টাইম :: শনিবার, ৯ মে, ২০২০

ঝিনাইগাতী (শেরপুর) : শেরপুর থেকে রুকুনুজ্জামান নামে অপহৃত এক শিক্ষার্থীকে ঝিনাইগাতীর সীমান্ত এলাকা গারোপাহাড় থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। অপহৃত ওই শিক্ষার্থী শেরপুর জেলা শহরের পৌরসভার দিঘারপাড় মহল্লার এরশাদ আলীর ছেলে ও কামারিয়া ইদ্রিছিয়া স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে সাব্বির হোসেন (২২) নামে একজনকে গ্রেফতার করেছে ঝিনাইগাতী থানার পুলিশ।
গতকাল শুক্রবার (৮ মে) দুপুরে অপহরণকারীকে শেরপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। অপহৃত রুকুনুজ্জামান শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ৭ মে বৃহস্পতিবার রাতে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে ঝিনাইগাতী থানায় মামলা দায়ের করেন। এতে সাব্বির হোসেনসহ দুইজনকে আসামি করা হয়।
মামলার বিবরণে জানা গেছে, অপহৃত রুকুনুজ্জামান সদর উপজেলার কামারিয়া ইদ্রিছিয়া স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। শিক্ষার্থী রুকুনুজ্জামান ও গ্রেফতারকৃত সাব্বির পাশাপাশি এলাকার বাসিন্দা হওয়ায় তারা একই সঙ্গে চলাফেরা করতেন বন্ধু। গত বৃহস্পতিবার সকাল সাতটার দিকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রুকুনুজ্জামানকে ঝিনাইগাতী উপজেলার সীমান্তে গারো পাহাড় গজনী অবকাশে বেড়ানোর কথা বলে নিয়ে আসে। এরপর রাত সাড়ে আটটার দিকে রুকুনুজ্জামানের ব্যবহৃত মোবাইল নম্বর থেকে তার বাবার ব্যবহৃত মোবাইলে ফোন করে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং বিকাশ নম্বরে পাঠাতে বলে। এক ঘণ্টার মধ্যে টাকা না পাঠালে রুকুনুজ্জামানকে খুন করার হুমকি দেওয়া হয়। তার বাবা টাকা পাঠাতে অস্বীকার করে এবং রুকুনুজ্জামান তার অবস্থান সমন্ধে তার বাবাকে বলতেই সাব্বির তাকে তার পিঠের বাম পাশে চাকু দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। এসময় রুকুনুজ্জামানের ডাক চিৎকারে তারা পালিয়ে যায়। পরে স্থানীয় একজন কাঠ ব্যবসায়ী তাকে উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন এবং তাকে উন্নত চিকিৎসার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে রেফার করেন।
মামলার এজাহারের অভিযোগে আরও বলা হয়, রুকুনুজ্জামানকে উদ্ধার করার বিষয়টি ওই কাঠ ব্যবসায়ী তার বাবাকে জানান।
এদিকে সাব্বির পালিয়ে যাওয়ার সময় শেরপুর-ঝিনাইগাতী সড়কের আহাম্মদনগর এলাকায় রুকুনুজ্জামানের বাবাকে দেখতে পেয়ে দৌড়ে পালাতে চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে থানার ওসি (তদন্ত) সরোয়ার হোসেন বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামীকে গ্রেফতারের চেষ্টা চলেছে।
– মোহাম্মদ দুদু মল্লিক

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com