1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

কাস্টিং কাউচের তিক্ত অভিজ্ঞতা জানালেন শার্লিন

  • আপডেট টাইম :: শনিবার, ৯ মে, ২০২০

বিনোদন ডেস্ক : শোবিজ অঙ্গনের ঝলঝলে জগতের আড়ালে অন্ধকার দিকটাও রয়েছে। কাস্টিং কাউচ থেকে শুরু করে নানা প্রতিকূল ঘটনার মুখোমুখি হতে হয় অভিনয়শিল্পীদের। অতীতে এ বিষয়ে খুব বেশি আলোচনা না হলেও এখন অনেকে এটি নিয়ে মুখ খুলছেন।

সম্প্রতি এ বিষয়ে কথা বলেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। তিনি বলেন, “শুরুর দিকে যখন আলোচনায় আসিনি, আমি প্রায়ই নির্মাতাদের কাছে যেতাম, যেন আমার মধ্যে যে প্রতিভা লক্ষ্য করেছি তারাও সেটি দেখেন। আমার পোর্টফোলিও নিয়ে তাদের কাছে যেতাম। কিন্তু তারা বলত, ‘আচ্ছা ঠিক আছে, আমরা নৈশভোজে দেখা করব।’ তাদের জিজ্ঞাসা করতাম, কখন যেতে হবে? তারা আমাকে রাত ১১ টা অথবা ১২ টায় যেতে বলতেন। কিন্তু সেই সময় বিষয়টি বুঝতে পারিনি।”

এই অভিনেত্রী আরো বলেন, ‘তাদের কাছে নৈশভোজ মানে সমঝোতা। এভাবে যখন চার থেকে পাঁচবার হতে থাকে, আমি বিষয়টি বুঝতে পারি নৈশভোজে কেন ডাকা হয়। আমি সিদ্ধান্ত নিই, আমি নৈশভোজেই যাব না। এরপর যখন একজন আমাকে আবারো নৈশভোজে যেতে বলে আমি জানায়, আমি নৈশভোজ করি না। আমার ডায়েট চলছে। আপনি আমাকে সকালের নাস্তায় অথবা দুপুরের খাবারে যেতে বলুন আমি রাজি আছি কিন্তু নৈশভোজে না।’

তেলেগু ভাষার বেন্দি মাব্বু সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন শার্লিন। এরপর বেশ কয়েকটি বলিউড সিনেমাতেও অভিনয় করেছেন। জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ সিজন থ্রির প্রতিযোগী ছিলেন তিনি। এছাড়া ‘এমটিভি স্প্লিটসভিলা’ রিয়েলিটি শোয়ের ষষ্ঠ আসরে সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেন এই অভিনেত্রী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com