1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

অভিনেত্রীর ওপরে বন্দুক হামলা, অভিযুক্ত স্বামী

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
বিনোদন ডেস্ক : দুর্বৃত্তদের বন্দুক হামলায় গুরুতর আহত হয়েছেন পাকিস্তানের সাবেক অভিনেত্রী ও মডেল জয়নব জামিল।

বুধবার লাহোরে মুখোশধারীরা জয়নবের গাড়িতে হামলা করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। হামলার এ ঘটনায় তার স্বামী জড়িত বলে দাবি করেছেন সাবেক এই মডেল।

গত ২২ মে লাহোরে মুখোশধারীরা তার গাড়িতে হামলা করে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আর এ ঘটনায় নিজ স্বামী জড়িত রয়েছেন বলে দাবি করেছেন পাকিস্তানের এই অভিনেত্রী। পাকিস্তানের সংবাদমাদ্যম জিওটিভির প্রতিবেদন অনুযায়ী সাবেক এই মডেল বলেছেন, ‘আমি সোশ্যাল মিডিয়া ব্যবহার করি। এটি ব্যবহার নিয়ে বিরোধের জের ধরেই আমার জীবন নেয়ার চেষ্টা করছিলেন স্বামী।’

এ অভিনেত্রী সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে এক ভিডিওতে বলেন, ‘আমার স্বামী এই হামলা চালিয়েছেন।তিনি গত দুই মাস ধরে আমাকে হুমকি দিচ্ছেন। তার হুমকিগুলো আমি হালকাভাবে নিচ্ছিলাম। কারণ, তিনি আমার সন্তানের বাবা এবং সন্তানের মায়ের সঙ্গে খারাপ কিছু করবেন না বলে ভেবেছিলাম আমি।’

জয়নব জামিল বলেন, ‘আমার কাছে সবকিছুর প্রমাণ রয়েছে।তবে আমি পুলিশের তদন্তে একদমই সন্তুষ্ট নই। এখনও আমার জীবন হুমকিতে রয়েছে। আমার দুটি সন্তান রয়েছে। আমার সহযোগিতা প্রয়োজন। আমাকে এই হামলায় ছয়টি গুলি ছোঁড়া হয়েছে এবং আমার অবস্থা ভালো নয়।

এদিকে অভিনেত্রী জয়নবের চাচার অভিযোগের প্রেক্ষিতে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি বন্দুক ও একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানিয়েছেন, তারা সিসিটিভি ফুটেজের মাধ্যমে অপরাধীকে শনাক্ত করার চেষ্টা করছেন এবং তাদের শিগগিরই গ্রেপ্তার করা হবে।ক্টে কাজ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com