1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

শাহরুখ কন্যা সুহানা কত টাকার মালিক?

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩১ মে, ২০২৪

বিনোদন ডেস্ক : তারকাদের জীবনযাপন নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। তারকা সন্তানদের নিয়েও আগ্রহ কম নয়, তারা কী ধরনের পোশাক পরেন, কেমন খাবার খান, কাদের সঙ্গে ঘোরাফেরা করেন ইত্যাদি।

বলিউডের অনেক তারকার সন্তান এখনো অভিনয়ে নাম লেখাননি। কিন্তু নানা কারণে আলোচনায় থাকেন। বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা সুহানা খানও অভিনয়ে অভিষেকের আগে থেকেই বহুল চর্চিত। কয়েক দিন আগে লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে হইচই ফেলে দিয়েছেন অভিনেত্রী সুহানা।

ব্যক্তিগত জীবনে সুহানা বিলাসবহুল জীবনযাপন করে থাকেন। কিন্তু বিখ্যাত বাবা শাহরুখের অর্থ দু’হাতে খরচ করছেন না সুহানা। কারণ তার ব্যক্তিগত আয়ের পরিমাণও কম নয়। কিন্তু কত টাকার মালিক সুহানা খান?

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেন সুহানা খান। বাবার পথ ধরে রুপালি জগতে ক্যারিয়ার গড়তে চান তিনি।

স্বপ্নপূরণের যাত্রা শুরু করেছেন সুহানা খান। জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটেছে তার। গত বছর মুক্তি পায় সিনেমাটি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com