1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

ঈদের রাতে বগুড়ায় জোড়া খুন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

বগুড়া: বগুড়ায় ঈদের রাতে দুই যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। সোমবার (১৭ জুন) দিনগত রাত দেড়টার দিকে শহরের নিশিন্দারা চকরপাড়া এলাকায় এ জোড়া খুনের ঘটনা ঘটে। নিহতরা হলেন- শরীফ ও রোমান। তারা দুজনেই ওই এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, ঈদের দিনগত রাত দেড়টার দিকে তারা শহরের চকরপাড়া এলাকার একটি গলিতে গোলাগুলির শব্দ শোনেন। কিছুক্ষণ পর বেরিয়ে দেখতে পান শরীফ, রোমান ও তাদের আরেক বন্ধু হোসেন রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।

নিহত শরীফের স্বজনরা জানান, বাসায় রাতের খাবার খাওয়ার পরপরই কেউ একজন মোবাইল ফোনে শরীফকে ডেকে নেন। পরে এলাকায় গোলাগুলির শব্দ শুনে তারা বাইরে এসে দেখেন দুর্বৃত্তরা শরীফ, রোমান ও হোসেনকে কুপিয়ে জখম করে ফেলে গেছে। হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করা হলেও শরীফ ও রোমান ঘটনাস্থলেই মারা যান।

নিহত শরীফের ভাই আব্দুর রহিম বলেন, ঈদের দিন বিকেলে জেলা পরিষদের প্যানেল মেয়র সার্জিল আহম্মেদ টিপুর পরিবারের সদস্যদের সঙ্গে নোমান ও রুমনের কথা কাটাকাটি হয়। এই ঘটনার জের ধরে রাতে তাদেরকে বাড়ি থেকে ডেকে নিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়।

তিনি আরও বলেন, এত বড় কি ঘটে গেল যে, এভাবে দুজনকে হত্যা করতে হবে? তারা ভুল করলে আমাদের জানাতো। রাতে এলাকায় বিকট শব্দ পেয়ে আমরা বেরিয়ে আসি। পরে গলির মধ্যে আমার ভাই ও রুমনের নিথর দেহ দেখতে পাই। তাদের দাফন শেষে মামলা দায়ের করা হবে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ডের কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। হত্যার মোটিভ জানতে রাত থেকেই পুলিশের বিভিন্ন ইউনিট মাঠে রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!