1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

নালিতাবাড়ীতে অগ্নিকান্ডে ৫ দোকান ভস্মিভূত

  • আপডেট টাইম :: সোমবার, ১১ মে, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে লাগা আগুনে ৫ ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভূত হয়েছে। এতে প্রায় দশ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। রোববার (১০ মে) দিবাগত গভীর রাতে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পাঁচগাও বাজারে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, রোববার দিবাগত রাত পৌণে দুইটার দিকে পাঁচগাঁও মিতালী বাজারে আকস্মিক আগুন লাগে। মুহূর্তেই আগুন একটি কলার দোকান, চায়ের দোকান, ফার্ণিচারের দোকান, কাপড়-দর্জির দোকান ও একটি ওষুধের ফার্মেসীতে ছড়িয়ে পড়ে। এসময় স্থানীয় লোকজন নেভানোর কাজে অংশ নিলে নালিতাবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা এসে যোগ দেয় ও দীর্ঘক্ষণ চেষ্টার পর পুরো আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শটসর্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com