1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

বান্দরবানে ৭ বছরের শিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

  • আপডেট টাইম :: সোমবার, ১১ মে, ২০২০

বান্দরবান : বান্দরবান পৌরসভার কালাঘাটা এলাকায় ৭ বছরের এক কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে আল আমিন নামে (১৫) এক কিশোরকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে শহরের কালাঘাটা এলাকা থেকে তাকে আটক করা হয়। ধর্ষিতা শিশুটি কালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।
জানা গেছে, শনিবার রাতে কালাঘাটার নিজ বাসা থেকে খেলা করার বাহানায় শিশুটিকে বাসা থেকে ডেকে নিয়ে যায় আল আমিন। পরে অনেক্ষণ হয়ে গেলে মেয়েটি বাড়ি না আসায় পরিবারের লোকজন তাকে খুঁজতে গেলে দেখে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় বাড়ির পাশে মাঠে পড়ে থাকতে দেকে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে বাসায় নিয়ে যায়। এ ঘটনার পর আল আমিনের পরিবার বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য ধর্ষিতা শিশুর পরিবারকে হুমকি দেয় এবং মিমাংসার চেষ্টা করে। মেয়েটির পরিবার দরিদ্র হওয়ায় তারা প্রতিবাদ করতে পারে না। এদিকে বিষয়টি জানাজানি হলে ওয়ার্ড কাউন্সিলর পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে আল আমিনকে আটক করে নিয়ে যায়।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, ধর্ষণের অভিযোগে কালাঘাটা এলাকা থেকে আল আমিন নামে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com