1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

বান্দরবানে মসজিদে জুমা আদায়ের পর জানা গেল করোনা পজেটিভ

  • আপডেট টাইম :: সোমবার, ১১ মে, ২০২০

বান্দরবান : চট্টগ্রামের লোহাগাড়া কর্মস্থল থেকে এক ব্যক্তি নিজ বাড়ি বান্দরবানে এসে মসজিদে জুমার নামাজ আদায়ের পর পরিবারের সাথে রাত্রী যাপন করে পরদিন কর্মস্থলে গিয়ে জানতে পারেন তার করোনা পজেটিভ। গত শুক্রবার বান্দরবান পৌরসভার ২নং ওয়ার্ড বালাঘাটা এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, চট্টগ্রামের লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্স-এ কর্মরত পরিসংখ্যানবিদ গত শুক্রবার বেতনের টাকা দিতে বান্দরবান বালাঘাটার নিজ বাসায় আসেন। এসময় তিনি বালাঘাটা জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। পরে শনিবার তিনি নিজ কর্মস্থল লোহাগাড়ায় ফিরে যান। এর একদিন পর রবিবার রাতে তার করোনা পজেটিভ বলে শনাক্ত হয়। এরপর থেকে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।
খবর পেয়ে প্রশাসন আক্রান্তের বাড়ি এবং আশপাশের ৫টি বাড়ি লকডাউন করে দেয় এবং ২৩জনকে কোয়ারেন্টিন করে। খবরটি ছড়িয়ে যাওয়ার পর তার পরিবারসহ এলাকার মানুষের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, করোনা আক্রান্ত লোহাগাড়ার পরিসংখ্যানবিদ গত ৩ তারিখ করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেন এবং তিনি কোয়ারেন্টিন না করে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বান্দরবানে নিজ বাড়িতে আসেন।
এ বিষয়ে বান্দরবান জেলার করোনা প্রতিরোধ সমন্বয় কমিটির সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন বলেন, লোহাগাড়ার পরিসংখ্যানবিদ এর বাসা। আমরা লকডাউন করেছি এবং ওই লোকের সংস্পর্শে কারা কারা এসেছে সেটাও খুঁজে বের করার চেষ্টা করছি। তিনি কিভাবে বান্দরবান আসলেন সেটাও জানার চেষ্টা করছি। প্রতিটা পয়েন্টে আমরা চেকপোস্ট বসিয়েছি, যাতে বাইরে থেকে কেউ আসতে না পারে এবং বাইরে কেউ যেতে না পারে। তারপরও মানুষ পালিয়ে চলে আসছে।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com