1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

শ্রীবরদীতে বোরো ধান কেটে ঘরে তুলে দিল পুলিশ

  • আপডেট টাইম :: সোমবার, ১১ মে, ২০২০

শ্রীবরদী (শেরপুর) : করোনা ভাইরাসে বিস্তার রোধে দেশের বিভিন্ন এলাকার ন্যায় শেরপুরের শ্রীবরদী উপজেলা লকডাউন ঘোষনা করা হয়েছে। এতে করে শ্রমিক সংকট পড়েছে কৃষকরা। বোর ধান পেকে গেছে। কিন্তু শ্রমিক না পাওয়ায় পাকা ধান কেটে ঘরে তুলতে পারছে না বিভিন্ন এলাকার কৃষকরা। সামাজিক দূরত্ব বজায় রেখে সোমবার দুপুরে শেরপুর জেলা পুলিশের উদ্যোগে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেনের উপস্থিতিতে শ্রীবরদীতে মাওলানা কারী আজিজুল হক নামে একজনের ধান কেটে মাড়াই করে দিয়েছে শ্রীবরদী থানা পুলিশ।
জানা যায়, মাওলানা ক্বারী আজিজুল হক চট্টগ্রামের হাটহাজারীতে একটি মাদ্রাসয় প্রিন্সিপাল হিসেবে কর্মরত। সে চট্টগ্রামে পরিবার নিয়ে বসবাস করে। এছাড়াও তিনি চট্টগ্রামে করোনায় সংক্রমিত মৃত ব্যক্তিদের দাফন-কাফনে বিভিন্ন কাজে অংশগ্রহণ করেন। তার গ্রামের বাড়ি গোশাইপুর ইউনিয়নের মাটিয়াকুড়া পূর্বপাড়া এলাকায় ৫০ শতাংশ জমিতে ধান আবাদ করেন। কিন্তু লকডাউন থাকায় সে এলাকায় আসতে না পারায় তার বৃদ্ধ বাবা বোর ধান নিয়ে বিপাকে পড়েন।
এ ব্যাপারে তিনি জেলা পুলিশকে অবগত করেন। পরে জেলা পুলিশের উদ্যোগে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদারের সহযোগিতায় শ্রীবরদী থানা পুলিশ, গোশাইপুর ইউপি চেয়ারম্যান, কমিউনিটি পুলিশং ফোরাম, গ্রাম পুলিশ ও লোকাল বয়েজের সদস্যরা গোশাইপুর ইউনিয়নের মাটিয়াকুড়া পূর্বপাড়া গ্রামের ওই ব্যাক্তির আবাদকৃত ৫০ শতাংশ জমির ধান কেটে ঘরে তুলে দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার, ওসি (তদন্ত) বন্দে আলী, গোশাইপুর ইউপি চেয়ারম্যান এসএম জোবায়েল, থানা পুলিশের অফিসারবৃন্দ, কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যরা।
– ফরিদ আহম্মেদ রুবেল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com