1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

বুবলী কে? রাফির কাছে জানতে চাইলেন মিমি চক্রবর্তী

  • আপডেট টাইম :: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
বিনোদন ডেস্ক : বাংলাদেশের পর বিশ্বের ১৫ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তুফান। রায়হান রাফি পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান, চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। ছবিটি দেশে মুক্তির পর থেকেই সাড়া পড়েছে দেশে। সাড়া পেড়েছে দেশের বাইরেও। তবে আজ থেকে মুক্তি পেয়েছে ভারতের পশ্চিমবঙ্গে। সেখানকার ৪৭ টি সিনেমা হলে চলছে ‘তুফান’।

পশ্চিমবঙ্গের ছবির প্রচারণা করতেই শাকিব খানসহ সিনেমা সংশ্লিষ্টরা হাজির হয়েছেন কলকাতায়। সেখানে গতকাল বৃহস্পতিবার (৪ জুন) সন্ধ্যায় কলকাতায় সিনেমার প্রচারে দেখা গেছে তুফানি নায়ক শাকিব খান ও মিমি চক্রবর্তীকে। সেখানে ‘তুফান’র প্রিমিয়ার শো-এর আগে সংবাদ সম্মেলনে কথা বলেন শাকিব খান।

সেই সংবাদ সম্মেলনে এক সাংবাদিক শাকিবকে প্রশ্ন করে, মিমি চক্রবর্তীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা এবং বুবলী কি ছবিটা দেখেছিল দেখে থাকলে তার রিয়্যাকশনটা কী ছিল।

প্রশ্ন শুনে শাকিব খান কিছুক্ষণ চুপ থেকে বুবলীর বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, ‘প্রাসঙ্গিক প্রশ্ন করেন। আর এই যে পাশাপাশি বসে কথা বলছি এতোক্ষণেও বোঝা যায়নি মিমি চক্রবর্তীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা? আসলে ব্যাপারটা উরাধুরাই ছিল।

এ সময় বুবলীর বিষয়ে প্রশ্ন করা হলে মিমি চক্রবর্তী পরিচালক রায়হান রাফীকে জিজ্ঞেস করেন, বুবলী কে। এরপর এ বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

সংবাদ সম্মেলনের ভিডিওটি শেয়ার করে একজন ক্যাপশনে লিখেছেন, ‘সাংবাদিক যখন জিজ্ঞেস করলো শাকিব খান কে। বুবলি কি সিনেমাটি দেখেছে? পাশ থেকে মিমি রায়হান কে বলছে বুবলি কে? এটা আজকের সেরা বিনোদন।‘

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!