1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

বিয়ের প্রথম সপ্তাহেই অন্তঃসত্ত্বা! যা বলছেন সোনাক্ষী

  • আপডেট টাইম :: শনিবার, ৬ জুলাই, ২০২৪
বিনোদন ডেস্ক : গত ২৩ জুন বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। দীর্ঘ ৭ বছর প্রেম করার পর বিবাহবন্ধনে আবদ্ধ হন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। মুসলিম পাত্রকে বিয়ে করায় কম কটাক্ষ শুনতে হয়নি শক্রঘ্ন কন্যাকে। যদিও নিন্দুকদের পাত্তা দেননি সোনাক্ষী-জাহির।

তবে বিয়ের ৭ দিন যেতেই নবদম্পতিকে নিয়ে শুরু নতুন গুঞ্জন! গুঞ্জন ওঠে, সোনাক্ষী সিনহা অন্তঃসত্ত্বা! প্রেগন্যান্ট হওয়ার জন্যই নাকি দ্রুত বিয়েটা সেরে ফেলেছেন অভিনেত্রী!

আসন্ন চলচ্চিত্র ‘কাকুদা’র প্রচারে বর্তমানে ব্যস্ত সোনাক্ষী। আর সিনেমার প্রচারণা থেকেই অন্তঃসত্ত্বা হওয়ার গুজব নিয়ে মুখ খুললেন নায়িকা। অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা উড়িয়ে দিয়ে বলেন, ‘একমাত্র পরিবর্তন হল আমি এখন হাসপাতালে যেতে পারি না কারণ আমি হাসপাতালের বাইরে পা রাখলেই লোকেরা মনে করে আমি গর্ভবতী’। দাম্পত্য জীবন প্রসঙ্গে সোনাক্ষী বলেন, ‘এর চেয়ে ভালো জীবন আর কখনো ছিল না।তবে মজার ব্যাপার হল আমার অনুভূতিটা আগের মতোই রয়েছে। আমি খুশি যে বিয়ের আগে আমার যে জীবন ছিল, এখনও একইরকম আছে। আর কাজে ফিরতে পেরে আমি খুব খুশি’। গত ২৮ জুন বিকেলে হাসপাতালে যান সোনাক্ষী-জাহির।

বাবা শক্রঘ্ন সিনহা হাসপাতালে ভর্তি হলে তাকে দেখতে যান দুজন। নবদম্পতির হাসপাতালে যাওয়ার ভিডিও ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি পাপারাৎজিরা। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের আলোচনা শুরু হয়। অভিনেত্রী অন্তঃসত্ত্বা, এমনটাই গুঞ্জন উঠতে থাকে। অবশেষে সেই গুঞ্জনের মুখে তালা দিলেন সোনাক্ষী সিনহা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!