1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

ধর্ষণের অভিযোগে কনটেন্ট ক্রিয়েটর ইসমাইল আটক

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
হালুয়াঘাট (ময়মনসিংহ): বিয়ের প্রলোভনে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে আলোচিত ফেসবুক ও ইউটিউবের কনটেন্ট ক্রিয়েটর ইসমাইল হোসেন (৩৫) কে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (৯ জুলাই) সকালে ভুক্তভোগী ওই কিশোরীর মা বাদি হয়ে হালুয়াঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পর হালুয়াঘাট থানা পুলিশ ইসমাইল হোসেনকে আটক করে।
অভিযুক্ত কনটেন্ট ক্রিয়েটর ইসমাইল হোসেন ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার পশ্চিম কালিয়ানীকান্দা গ্রামের সুরুজ আলীর পুত্র।
অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষণের স্বীকার ওই কিশোরী বাড়িতে যাতায়াত ছিল ইসমাইলের। গত ৫-৬ মাস আগে ইসমাইল ওই কিশোরীর বাড়িতে এসে তাকে প্রেম ও বিয়ের প্রস্তাব দেয়। একপর্যায়ে বিয়ের প্রলোভনে ওই কিশোরীর ইচ্ছের বিরুদ্ধে তাকে একাধিকবার ধর্ষণ করে। বিষয়টি পরে জেনেছেন বলে অভিযোগে উল্লেখ করেন ওই কিশোরীর মা। শুধু তাই নয়, ওই কিশোরীর মাকে রাজি করিয়ে তার মেয়েকে বাড়িতে কাজের লোক হিসেবে নিয়ে আসে ইসমাইল। সেখানেও তাকে একাধিকবার ধর্ষণ করে।
একপর্যায়ে গত ৬ জুলাই রাতে ইসমাইল আবারো মেয়েটিকে ধর্ষণ করে। এসময় মেয়েটি ইসমাইলকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু সে রাজি না হওয়ায় ওই কিশোরী তার মাকে সব ঘটনা খুলে বলে। বিষয়টি নিয়ে কিশোরীর মা আত্মীয়দের সঙ্গে কথা বলে এবং মিমাংসার চেষ্টা করে। কিন্তু সেখানে ইসমাইলের পক্ষ থেকে বিয়ের কোন আশ্বাস না পাওয়ায় মঙ্গলবার সকালে হালুয়াঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই কিশোরীর মা।
হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ইসমাইলকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বুধবার তাকে আদালতে পাঠানো হয়েছে। এ বিষয়ে হালুয়াঘাট থানায় একটি ধর্ষণ মামলা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!