1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

কলাপাড়ায় এডিডির উদ্যোগে প্রতিবন্ধীদের নগদ অর্থ সহায়তা প্রদান

  • আপডেট টাইম :: বুধবার, ১৩ মে, ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় নভেল করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতে আর্থিক অনুদান সহায়তা বিষয়ক কার্যক্রম হিসেবে অ্যাকশন অন ডিজ্যাবিলিটি এন্ড ডেভেলপমেন্ট (এডিডি) এর বাস্তবায়নে ও ক্যাফোড, ইউকে এর অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (১২ মে) বিকেলে চাকামইয়া ইউনিয়নের পূর্ব চাকামইয়া প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় ইউনিয়নের ২২২ জন প্রতিবন্ধী নারী ও পুরুষকে নগদ ২ হাজার টাকা করে ৪ লাখ ৪৪ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়াও চাকামইয়া ইউনিয়ন পরিষদকে ব্লিচিং পাউডারসহ ২০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন জীবানুনাশক স্প্রে মেশিন দেয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- পটুয়াখালী-৪, কলাপাড়া-রাঙ্গাবালী-মহিপুর আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আলহাজ্ব মো: মুহিব্বুর রহমান মুহিব। বিশেষ অথিতি ি সেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মাদ শহিদুল হক, চাকামইয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির কেরামত, সহ-সভাপতি মকবুল হোসেন, এডিডি প্রজেক্ট কো-অর্ডিনেটর মো: আল্লামা ইকবাল, ফিল্ড কো-অর্ডিনেটর মো. নাজমুল হোসাইন খান প্রমুখ।
অ্যাকশন অন ডিজ্যাবিলিটি এন্ড ডেভেলপমেন্ট (এডিডি) এর প্রজেক্ট কো-অর্ডিনেটর মো: আল্লামা ইকবাল জানান, আমরা প্রতিবন্ধী নারী ও পুরুষের অধিকার আদায়ের জন্য কাজ করে যাচ্ছি। আজ আমরা ২২২ জন প্রতিবন্ধীদের মাঝে ৪ লক্ষ ৪৪ হাজার টাকা বিতরন করেছি। এছাড়াও উপজেলার কয়েকটি ইউনিয়নে গুরুত্বপূর্ণ পয়েন্টে ৫০০ লিটার পানির ট্যাংক ও বেসিনসহ হাত ধোয়ার কর্ণার স্থাপনের কাজ চলমান রয়েছে বলে জানান তিনি।
– রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com