1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

শেরপুরে বিদ্যুতায়িত হয়ে মৃত ইজিবাইক চালকের পরিবারের পাশে শ্রীবরদী প্রশাসন

  • আপডেট টাইম :: রবিবার, ১৭ মে, ২০২০

শ্রীবরদী (শেরপুর) : শেরপুর শহরের খোয়ারপাড় মোড়স্থ শাপলা চত্ত্বর এলাকার পানির ফোয়ারায় বিদ্যুতায়িত হয়ে মৃত সেই ইজিবাইক চালক খোকন মিয়ার পরিবারের পাশে দাঁড়িয়েছে শ্রীবরদী উপজেলা প্রশাসন।
শেরপুর জেলা প্রশাসক আনার কলি মাহবুবের নির্দেশনায় ১৬ মে শনিবার সকালে শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার মৃত খোকনের বাড়িতে ছুটে যান। এসময় ওই পরিবারে হাতে নগদ ১০ হাজার টাকা ও খাদ্যসামগ্রী তুলে দেন এবং চলমান মানবিক সহায়তার কর্মসূচীতে অর্ন্তভূক্ত করেন। এসময় উপস্থিত ছিলেন গড়জরিপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ। মৃত খোকন উপজেলার গোপালখিলা গ্রামের আব্দুল হাকিমের ছেলে এবং ২ কন্যা সন্তানের জনক।
জানা যায়, ১৫ মে শুক্রবার খোকন মিয়া ইজিবাইক নিয়ে শেরপুর শহেরর খোয়ারপাড় শাপলা চত্ত্বর এলাকায় যাত্রী পরিবহন করতে যায়। স্থানীয়রা জানায়, করোনা ভাইরাস জনিত কারনে লকডাউন থাকায় কর্তব্যরত ট্রাফিক পুলিশ ইজিবাইক নিয়ন্ত্রণ করতে কিছু কিছু ইজিবাইকের পেছনের সিট খুলে রেখে দিচ্ছিল। এক পর্যায়ে খোকনের ইজিবাইকে সিট খোলে শাপালা চত্ত্বর পানির ফোয়ারায় ফেলে দেয়। ওই সময় পানির ফোয়ারা থেকে ইজিবাইকের সিট তুলতে গিয়ে বিদ্যুতায়িত হয় খোকন। পরে স্থানীয়দের সহযোগিতায় ডিবি পুলিশ ও ট্রাফিক পুলিশ সদস্যরা খোকনকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এ ঘটনায় একমাত্র উপার্জনক্ষম ছেলেকে হারানোয় নিহতের পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। খবর পেয়ে ওই পরিবারের পাশে দাঁড়িয়েছে শ্রীবরদী উপজেলা প্রশাসন।
উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, জেলা প্রশাসক আনার কলি মাহবুব স্যারের নির্দেশনায় শ্রীবরদী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিদ্যুতায়িত হয়ে মৃত খোকনের বাবার হাতে নগদ ১০ হাজার টাকা ও খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়েছে। এছাড়াও সরকার কর্তৃক চলমান মানবিক সহায়তার আওতায় অন্তর্ভূক্ত করা হয়েছে। ভবিষ্যতেও শ্রীবরদী উপজেলা প্রশাসন ওই পরিবারে পাশে থাকবে।

– ফরিদ আহম্মেদ রুবেল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com