1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

নালিতাবাড়ীতে হাজী মোশারফের উদ্যোগে নগদ অর্থ ও শাড়ি-লুঙ্গি বিতরণ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ঢাকাস্থ এশা প্লাস্টিক প্রোডাক্টস এর সত্ত্বাধিকারী হাজী মোশারফ এর উদ্যোগে ঈদ উপহার হিসেবে দুস্থদের মাঝে নগদ অর্থ ও শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়েছে।
গতকাল বুধবার ও আজ বৃহস্পতিবার নালিতাবাড়ী শহর এবং তার নিজ ইউনিয়ন রামচন্দ্রকুড়ায় পৃথকভাবে এসব বিতরণ করা হয়।
জানা গেছে, করোনা মোকাবেলায় গত প্রায় দুই মাসে উপজেলার বিভিন্ন স্থানে নিজে উপস্থিত থেকে এমনকি প্রতিনিধির মাধ্যমে পৃথকভাবে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করেন হাজী মোশারফ হোসেন। এরই ধারাবাহিকতায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বুধবার নিজ গ্রামের বাড়ি তন্তরে রামচন্দ্রকুড়া ইউনিয়নের এক হাজার দুইশ দুস্থ নারী-পুরুষের মাঝে ৯শ শাড়ি ও ৩শ লুঙ্গি বিতরণ করা হয়। এছাড়াও বৃহস্পতিবার দুপুরে শহরের উত্তর গড়কান্দা মহল্লায় দেড়শ দুস্থের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ ২শ করে টাকা তার পক্ষে বিতরণ করা হয়। গেল সপ্তাহে শহরের দক্ষিণ বাজার মহল্লায় বসবাসকারী দুস্থদের মাঝেও একইভাবে নগদ ২শ করে টাকা বিতরণ করা হয়।
হাজী মোশারফের পক্ষে এসব বিতরণকালে বিভিন্ন সময় তার বড় ভাই ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা, মোজাম্মেল হক তারা, ব্যবসায়ী আজাহারুল ইসলাম, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, নয়ন মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com