1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৭:৪৪ পূর্বাহ্ন

কুয়াকাটায় বিচার না মানায় হামলা, হুমকী, মারধরের অভিযোগ

  • আপডেট টাইম :: রবিবার, ৩১ মে, ২০২০
  • ২৬ বার পড়া হয়েছে

কলাপাড়া (পটুয়াখালী) : বিচার না মানায় কুয়াকাটায় সালাম কারী (৩৫) নামের এক ইলেকট্রিশিয়ানকে বেধরক পিটিয়ে রক্তাক্ত ও গরুতর জখম করার অভিযোগ উঠেছে। এমন কর্মকান্ড ঘটিয়েছেন কুয়াকাটা পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর শাহ-আলম হাওলাদার।
গত শুক্রবার এ ঘটনায় গুরুতর আহত সালাম কারী কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং বর্তমানে মহিপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।
কুয়াকাটা পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা সত্তার কারীর পুত্র আহত সালাম কারী অভিযোগ করেন, কিছুদিন ধরে তার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা চলছিল। পৌর কাউন্সিলর শাহ-আলম হাওলাদার তার স্ত্রী ও শাশুড়ির দূর সম্পর্কের আত্মীয়। এ সূত্র ধরে তাকে বিবাদ মিমাংসার জন্য ডেকে আনে স্ত্রী ও শাশুড়ি। শুক্রবার কাউন্সিলর শাহ-অলম এলে বিচার মানতে অস্বীকৃতি জানালে তাকে মারধর শুরু করেন। এসময় তাকে হাসপাতালে চিকিৎসা নিতেও বাঁধা দেয়া হয়। আবারো তাকে মারধর করার হুমকী দেয়া হয়।
সালাম কারীর শাশুড়ি বকুল ভানু জানান, কথা না শোনায় কাউন্সিলর শাহ-আলম সালামকে কয়েকটি লাঠির বাড়ি দিয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত কাউন্সিলন শাহ-আলম বলেন, সালাম কারী একজন মাদকসেবী ও বখাটে। স্থানীয় গন্যমান্যসহ আমাকে অপদস্থ করায় নারকেলের ডগা দিয়ে কয়েকটি আঘাত করা হয়েছে। এসময় দৌড়ে পালাতে গিয়ে সালামের মাথার কিছু অংশ কেটে যায়।
এ বিষয়ে কথা বলতে রাজি হননি কুয়াকাটা পৌর মেয়র আ: বারেক মোল্লা।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
– রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews