1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৭:৪৪ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে তুচ্ছ ঘটনায় দুইপক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২১

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ১৪৩ বার পড়া হয়েছে

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে তুচ্ছ ঘটনার জের ধরে দুইপক্ষের সংঘর্ষে নারীসহ ২১জন আহত হয়েছে। এরমধ্যে একজনকে শেরপুর হাসপাতালে ও বাকীদের নালিতাবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে উপজেলা কালাকুমা গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, কালাকুমা গ্রামের কৃষক মোতালেব তার উৎপাদিত বোরোধান বাজারে আনতে গতকাল বুধবার (৩ জুন) স্থানীয় অটোচালক জাহাঙ্গীরকে চুক্তি তাকে নিয়ে ধান বস্তাভর্তি করে। পরে আজ বৃহস্পতিবার সকালে অটোচালক জাহাঙ্গীর মোতালেব এর ধান বাজারে না নিয়ে অন্য কৃষকের ধান বাজারে আনে এবং দুপুরে মোতালেব এর ধান আনতে বাড়ি যায়। কিন্তু দুপুর হয়ে যাওয়ায় ধানের মূল্য পাওয়া যাবে বলে মোতালেব ধান দিতে অস্বীকৃতি জানায়। এসময় অটোচালক ভাড়া দাবী করলে এ নিয়ে উভয়ের মাঝে তর্ক-বিতর্ক ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে বিষয়টি স্থানীয়রা চেয়ারম্যানের মাধ্যমে আগামী রবিবার বসে মিমাংসার আশ্বাস দেন। বৃহস্পতিবার দুপুরে কালাকুমা মেইন সড়কের শিমুলতলা তিন রাস্তা এলাকায় মোতালেব পক্ষের মৌলভী আইয়ুব আলী মাদরাসায় আসার সময় জাহাঙ্গীর তার পথ রোধ করে মারধর শুরু করে। খবর পেয়ে মুহূর্তেই উভয়পক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে হাজির হয় ও দুইপক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয়পক্ষের ২১জন আহত হয়েছে। আহতরা হলো- কৃষক মোতালেব, জয়নাল, আইয়ুব আলী, মামুন হাসান, মোশারফ, সাইদুল, জমিলা খাতুন, সোলেমান, মল্লিকা, নূর ইসলাম ও তালিম এবং অপরপক্ষের অটোচালক জাহাঙ্গীর, বছির, ইদ্রিস, নাছির, শফিকুল, রহিম, নসিরন নেসা, ফেরদৌসি ও জয়নবি।
এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, ঘটনা শোনেছি। এখনও কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews