1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

শেরপুরে করোনা সংক্রামণ ঠেকাতে জীবানু নাশক স্প্রে

  • আপডেট টাইম :: বুধবার, ২৫ মার্চ, ২০২০

শেরপুর : শেরপুরে করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় জনসচেতনতামূলক কার্যক্রমের পাশাপাশি জীবানু নাশক পানি ছিটানোসহ নানা সচেতনতামূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে।

আজ দুপুরে পৌরশহরের বিভিন্ন সড়কে এ কার্যক্রম শুরু করেন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। এসময় উপস্থিত ছিলেন জেলার সিভিল সার্জন এ কে এম আব্দুর রউফ, ডাঃ মোবারক হোসেন প্রমুখ।
এদিকে শহরে অবাধ জনযাতায়াত ও ভিড় ঠেকাতে আদাজল খেয়ে মাঠে নেমেছে পুলিশ। শহরের নিউমার্কেট, নয়ানী বাজার, স্টেডিয়াম মার্কেট ও বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ও মোড়গুলোতে সচেতনেতা অভিযান চালায় পুলিশ। পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের নির্দেশে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম।
এছাড়া শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম শেরপুরের ১৪ টি ইউনিয়নের চেয়ারম্যানদের হাতে বিনামূল্যে বিতরণের জন্য মাক্স ও লিফলেট তুলেদেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ আল-মামুন।
অন্যদিকে জেলা প্রশাসনসহ বিভিন্ন সংস্থা শহরের গুরুত্বপূর্ণ স্থানে গুরুত্বপূর্ণ কাজে শহরে বের হওয়া জনসাধারণের হাত ধুতে স্থাপন করা হয়েছে অস্থায়ী সাবান পানির বেসিন।
জেলায় এ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ১৩৪ জনকে। এর মধ্যে ৪৪ জনের কোয়ারেন্টাইনে থাকার মেয়াদ শেষ হয়েছে। বাকী ৯০জন এখনো হোম কোয়ারেন্টাইনে রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!