1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ০৩ জুন ২০২০, ০৫:১৪ পূর্বাহ্ন

শ্রীবরদীতে যুবদলের আহবায়ক কমিটির ১৬ নেতাকর্মীর পদত্যাগ

  • আপডেট টাইম :: রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৭৮ বার পড়া হয়েছে

শ্রীবরদী (শেরপুর) : যোগ্য ও ত্যাগী নেতাদের মূল্যায়ন না করে একাধিক মামলার আসামী, অশিক্ষিত ও ইলেক্টিক মিস্ত্রি নিয়ে ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটি গঠন করায় শেরপুরের শ্রীবরদীতে ওই কমিটির ১৬ জন নেতাকর্মী পদত্যাগ করেছে।
গতকাল শনিবার বিকেলে উপজেলার ঝগড়ারচর বাজারে এ উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সংবাদ সম্মেলনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের শ্রীবরদী উপজেলার ৭ নং ভেলুয়া ইউনিয়ন শাখার আহবায়ক কমিটির ৬ জন যুগ্ম আহবায়ক ও ১০ জন সদস্য পদত্যাগের ঘোষনা দেন। এসময় লিখিত বক্তব্যে তারা ওই আহবায়ক কমিটি বাতিল করে, যোগ্য, ত্যাগী ও সাহসী নেতাকর্মীদের মূল্যায়ন করে পুনরায় নতুন আহবায়ক কমিটি গঠনের দাবী জানান।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য সূত্রে জানা যায়, একাধিক মামলার আসামী, অশিক্ষিত মো: মাহবুর অর- রশীদ বাদলকে আহবায়ক ও ইলেকট্রিক মিস্ত্রী রাজু আহম্মেদকে সদস্য সচিব করে গত ১৭/০৩/২০২০ইং তারিখে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল এর ৭নং ভেলুয়া ইউনিয়ন শাখার আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। যাহা অত্যন্ত দু:খজনক, ন্যাক্কার জনক ও গর্হিত কাজ হয়েছে বলে অভিযোগ করেন। বিগত সময়ে যারা কমিটিতে ছিলেন তাদেরকে মূল্যায়ন না করে আহবায়ক কমিটি গঠন করায় নেতাকর্মীদের মাঝে তীব্র অসন্তোষ ছড়িয়ে পড়ে। ওই কমিটির প্রতিবাদে সংবাদ সম্মেলন করে বলেন, উক্ত ব্যক্তিদের সঙ্গে এক কমিটিতে রাজনীতি করার পরিবেশ নাই। তাই আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ৭নং ভেলুয়া ইউনিয়ন শাখার আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক মো: উজ্বল মিয়া, মো: জাহিদুল ইসলাম জুসেদ, মো: মাইনুল হাসান মাসুদ, মো: লিটন, মো: মজিবর রহমান, ডা: মমিন ও সদস্য মো: সুজন, রাসেল, ইজ্জত আলী, ফর্সা, ডা: সালাউদ্দিন, ইউছুব মিয়া, মো: শাহিন, আ: রশিদ, মো: মনির, খলিলুর রহমান উক্ত কমিটি হইতে পদত্যাগ করিলাম। তারা আরো বলেন, আমাদের দাবী যোগ্য, ত্যাগী ও সাহসী নেতাদের মূল্যায়ন করে পুনরায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ৭নং ভেলুয়া ইউনিয়ন শাখার আহবায়ক কমিটি অনুমোদন দিলে আমরা অত্র কমিটিতে থেকে রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করবো। অবিলম্বে উক্ত কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি গঠন করতে উপজেলার আহবায়ক ও যুগ্ম আহবায়কের নিকট দাবী জানান। এসময় আহবায়ক কমিটি গঠনের বিভিন্ন অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে ধরে বক্তব্য রাখেন, উজ্জল মিয়া, জাহিদুল ইসলাম জুসেদ, খলিলুর রহমান, রাসেল প্রমুখ।
এ ব্যাপারে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল শ্রীবরদী উপজেলার শাখার আহবায়ক আবু রায়হান মুহা: আল বেরুনী মুঠোফোনে বলেন, কমিটি করতে গেলে কিছু ভূলভ্রান্তি হতে পারে। উক্ত কমিটির বিষয়ে কিছু অভিযোগ সহ ১৬ জন নেতাকর্মী লিখিত পদত্যাগ পত্র জমা দিয়েছে। বিষয়টি আমরা জেলা যুবদলের নেতৃবৃন্দদেরকে অবগত করেছি। দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করব।
– ফরিদ আহম্মেদ রুবেল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews