1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

নকলায় কৃতি ফুটবলার পিতৃহীন দরিদ্র কিশোরী ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ মে, ২০২০

নকলা (শেরপুর) : জেলার নকলা শহরের কুর্শা বাদাগৈর মহল্লার পিতৃহীন ও দরিদ্র কিশোরী এবং জেলার কৃতি ফুটবলারকে (১৪) প্রলোভনে ফেলে ধর্ষণের ঘটনায় অন্তঃসত্ত্বা ওই কিশোরী সন্তান প্রসব করেছে। এ ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টার একপর্যায়ে গতকাল বৃহস্পতিবার মামলা নিয়েছে থানা পুলিশ। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত প্রতিবেশি আজগর আলীকে (৫০)।
জানা গেছে, কুর্শা বাদাগৈর মহল্লার গার্মেন্টকর্মী মৃত সামিদুল ইসলাম স্বাধীনের কিশোরী কন্যা (১৪) ২০১৫ সালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টে অংশ নিয়ে বিভাগীয় পর্যায়ে কৃতিত্ব অর্জন করে। স্থানীয় বিভিন্ন টূর্ণামেন্টে তার কৃতিত্বপূর্ণ অবদান রয়েছে। প্রায় এক বছর আগে এ ফুটবলারের বাবা মৃত্যুবরণ করলে ৬ সদস্যের পরিবারটি অসহায় হয়ে পড়ে। ফলে মা অন্যের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে সংসার চালিয়ে আসছিলেন। কিশোরী ওই ফুটবলার শেরপুর, ময়মনসিংহ ও টাঙ্গাইলসহ বিভিন্ন জেলায় ফুটবল টূর্ণামেন্টে অংশ নিয়ে পরিবারকে সহায়তা করে আসছিল।
কিন্তু কিছুদিন আগে তার উপর কু-দৃষ্টি পড়ে প্রতিবেশি মৃত টেপু মিয়ার ছেলে আজগর আলীর। যার স্ত্রী-সন্তান এমনকি নাতি-নাতনীও রয়েছে। দিনমজুর আজগর আলী ফুটবলার কিশোরীকে প্রলোভনে ফেলে ধষর্ণের পর বিয়ের আশ্বাসে ঘটনা আড়ালের চেষ্টা করছিল।
এদিকে ধর্ষণের ফলে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে এবং গত ১৩ মে ছেলে সন্তান প্রসব করে। এমতাবস্থায় ঘটনা জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। স্থানীয় একটি মহল বিষয়টি মিমাংসা ও ধামাচাপা দিতে চেষ্টা চালায়। এমনকি কিশোরীর পরিবারকে নানাভাবে হুমকি দিতে থাকে। একপর্যায়ে বিষয়টি পুলিশ সুপার পর্যন্ত গড়ালে বৃহস্পতিবার বিকেলে আজগরকে আটক করে থানায় মামলা রেকর্ড করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!