1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৪:০৯ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে ভারতীয় গরুসহ যুবক আটক

  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৯৫ বার পড়া হয়েছে

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী পোড়াগাঁও ইউনিয়নের বারোমারী বাজারে শুক্রবার সকালে ভারতীয় গরুসহ এক যুবককে আটক করেছে স্থানীয়রা।
স্থানীয় সূত্রে জানা গেছে, সীমান্তবর্তী পাহাড়ি অঞ্চলে একটি চক্র দীর্ঘদিন ধরে ভারতীয় গরু পাচার করে আসছে। বিশেষ করে ঈদের সময় এই সিন্ডিকেট বেশি তৎপর থাকে। শুক্রবার সকালে স্থলবন্দর এলাকা দিয়ে ভারতীয় একটি চোরাই গরু নিয়ে তিন ব্যক্তি অনায়সে সীমান্ত রাস্তা দিয়ে পোড়াগাঁও ইউনিয়নে প্রবেশ করে। টের পেয়ে স্থানীয়রা তাদের ধরার জন্য ধাওয়া করে। তিন জনের মধ্যে দুইজন পালিয়ে গেলেও স্থানীয়দের হাতে গরুসহ আটক হয় পোড়াগাঁও ইউনিয়নের বেকিকুড়া গ্রামের জিয়াউর রহমান (২৫) নামে এক যুবক। পোড়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মো: আজাদ মিয়া গরুসহ আটককৃত যুবককে গণধোলাই থেকে উদ্ধার করে বারোমারী তার অস্থায়ী কার্যালয়ে হেফাজতে রেখেছেন। সাদা রংয়ের এই গরুটির কানে একটি স্টিকার রয়েছে। স্টিকারে ইংরেজিতে লেখা রয়েছে-২৭০০০১এবং ৪৩২৫৮১.
আটককৃত যুবক জিয়াউর রহমান জানায়, সে এই ব্যবসার সাথে জড়িত হয়ে আরো দুইদিন গরু পাচার করতে সীমান্তে গিয়ে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর ধাওয়া খেয়ে চলে আসে।
সে জানায়, আসমত, সুমন, বাবু, নন্নীর পিচ্চি উজ্জল ও সজিবসহ ৪/৫ জন প্রায়ই ভারতীয় গরু আনতে যায়। পিচ্চি উজ্জল তাকে ডেকে নিয়ে গেছে বলে জানায়।
পোড়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মো: আজাদ মিয়া জানান, উল্লেখিত ব্যক্তিরা আরো ১৫ দিন আগে গরু পাচার করতে গিয়েছিল বলে আমি জানতে পারি। এর আগেও গরু পাচার হয়েছিল। তিনি জানান, কয়েকদিন পরপর গরু পাচার, মাদক পাচার ও সীমান্ত সড়কে খুন সব মিলিয়ে একটা কঠিন অবস্থা বিরাজ করছে সীমান্তবর্তী এলাকায়। তিনি বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews