1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ৩১ মে ২০২০, ০১:১৪ অপরাহ্ন

নালিতাবাড়ীর এসটিডিএফ এর পক্ষ থেকে দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম :: শনিবার, ২৩ মে, ২০২০
  • ২৭ বার পড়া হয়েছে

নালিতাবাড়ী (শেরপুর) : দেশের এই সংকটকালে সবচেয়ে অসহায় অবস্থায় পড়েছে নিম্নআয়ের অসহায় মানুষের পাশে ঈদ উপহার বিতরণ করল অরাজনৈতিক সামাজিক সংগঠন গোজাকুড়া সরকারবাড়ী-তালুকদারবাড়ী উন্নয়ন ফাউন্ডেশন (এসটিডিএফ)।

শুক্রবার (২২ মে) সকাল ১১টায় নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নের গোজাকুড়া সরকারবাড়ী–তালুকদার বাড়ী বাগে জান্নাত মসজিদের সামনে থেকে সংগঠনের সভাপতি ফিরোজ উদ্দিন মাস্টার ও সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম তালুকদার দুস্থদের মাঝে ঈদ উপহার তুলে দেন। ঈদ উপহারের মধ্যে ছিল আতপ চাল, চিনি, সেমাই, গুঁড়া দুধ ও সাবান।

ফাউন্ডেশন সূত্র জানায়, সংগঠনের প্রধান দুই পৃষ্ঠপোষক মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মো. উমর ফারুক ও পুলিশ হেডকোয়ার্টাস এ কর্মরত সহকারী উপপরিদর্শক (এএসআই) মোহাম্মদ মোহেব্বুল্ল্যাহ এর উদ্যোগ ও আর্থিক সহযোগিতা ও সংগঠনের প্রায় সকল সদস্যদের আর্থিক অনুদানে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- মরিচপুরান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ফাউন্ডেশনের র্কাযর্নিবাহী সদস্য আইয়ূব আলী সরকার, উপদেষ্টা, সাবেক ভাইস চেয়ারম্যান মো. নুরুল ইসলাম সরকার, মোজাম্মেলহক, আলী হায়দার তালুকদার, আব্দুল বারিক, ইমরান হোসেন ফরিদ, সেবাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট আবু তালেব, সহসভাপতি গোলাম মাওলা, মোতালেব হোসেন, কোষাধ্যক্ষ মোকছেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন, মামুন সরকার, জাহাঙ্গীর আলম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews