1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

শেরপুরের আলোচিত ৪ কিশোরের জামিন বাতিল : সংশোধনাগারে প্রেরণের নির্দেশ

  • আপডেট টাইম :: শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

শেরপুর : শেরপুরে মাদরাসাছাত্রকে নির্যাতনের ঘটনায় আলোচিত ৪ কিশোরের জামিন বাতিল করে টঙ্গী কিশোর সংশোধনাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাষ্ট্রপক্ষের আবেদনের প্রেক্ষিতে উভয়পক্ষের দীর্ঘ শুনানী শেষে নারী ও শিশু আদালতের বিচারক মোঃ আখতারুজ্জামান এ আদেশ দেন।
জানা গেছে, গত ৩ আগস্ট শেরপুর পৌরসভার পরিত্যাক্ত ভবনে ডেকে এনে হাফেজ আশিকুর রহমান পাপ্পুকে ৪৪ মিনিটব্যাপী অমানসিকভাবে পিটায় শহরের বটতলা এলাকার গোলাম মাহবুবের ছেলে সিয়াম (১৬), আমিনুল ইসলাম বাবুলের ছেলে শুভ (১৬), বেলাল হোসেনের ছেলে আরমান (১৫), সবুজ মিয়ার ছেলে নাহিদ (১৬) ও সুজন মিয়ার ছেলে সাজেদুল ইসলাম নাসিম (১৭)। প্রেমিকার কাছে হিরো সাজতে সিনেমা স্টাইলে পিটানোর এ দৃশ্য ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়া হয়। বিষয়টি মুহুর্তেই ভাইরাল হলে পুলিশের নজরে আসে। পরে রাতেই তারে গ্রেফতার করা হয়। পরদিন ৪ আগস্ট আদালত অভিযুক্তদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দিলেও ৫ আগস্ট জামিনে বেরিয়ে আসে তারা। ফলে বিষয়টি শেরপুরে বেশ চাঞ্চল্য তৈরি করে।
রাষ্ট্রপক্ষের স্পেশাল পিপি এ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু জানান, বিষয়টি অত্যন্ত স্পর্শকাতর। গত ৫ আগস্ট জামিন শুনানীকালে বাদীপক্ষ থেকে ঘটনার ভিডিওচিত্র সরবরাহ করা সম্ভব হয়নি। আসামিরা কিশোর হওয়ার পাশাপাশি মামলার অবস্থাও ছিল দূর্বল। ফলে সার্বিক বিবেচনায় তাদের জামিন হয়েছিল। আজ (বৃহস্পতিবার) ঘটনার কারন ও পিটানোর ভিডিওসহ সবকিছু আদালতের দৃষ্টিতে আনা হলে বিচারক তা দেখেন এবং এ আদেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!