1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

বান্দরবানে যুবলীগ নেতা হত্যায় ৩জনকে আসামী করে মামলা

  • আপডেট টাইম :: শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

বান্দরবান : বান্দরবানে যুবলীগ নেতা মং চউ হত্যার ঘটনায় ৩ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাতে নিহত মংচউ মার্মার বোন উ¤্রাচিং মার্মা বাদী হয়ে ব্দারবান সদর থানায় এ মামলা দায়ের করে।

মামলার আসামীরা হলো- রাজবিলা ইউনিয়নের বাঘমারা ৮ নং ওয়ার্ডের বাসিন্দা মং শৈ মার্মা (৩২) মংপু হেডম্যান (৪২) হ্লামং মার্মা (৪৭)। এছাড়াও মামলায় অজ্ঞাত ৬/৭ জনকে আসামী করা হয়েছে।
জানা গেছে, গত ১ সেপ্টেম্বর সন্ধা সাড়ে ৭টার দিকে রাজবিলা ইউনিয়নের বাঘমারা মং ক্যচিং পাড়ায় যুবলীগ নেতা মংচউ মার্মা পরিবারের সদস্যদের নিয়ে ভাত খাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় দু’জন অস্ত্রধারী সন্ত্রাসী তাকে বাসা থেকে ডেকে বের করে গুলি করে চলে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে পুলিশ ও সেনা সদস্যরা ওই এলাকায় যায় এবং নিহত মং চউর লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। তবে কে বা কারা এ হত্যা কান্ড ঘটিয়েছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।
এদিকে এঘটনায় আওয়ামী লীগ পাহাড়ের আঞ্চলিক সংগঠন জেএসএস সন্তু লারমা গ্রুপকে দায়ী করে। জেলা যুবলীগের আহবায়ক কেলু মং জানান, মং চউ এলাকায় একজন জনপ্রিয় লোক ছিলেন সে আগে জেএসএস করত, ২০১৫ সালে সে যুবলীগে যোগদান করে। জামছড়িকে নতুন ইউনিয়ন ঘোষনা করা হয়েছে। সামনে ইউনিয়ন নির্বাচন। মংচউ দলের একজন সক্রিয় কর্মী। এছাড়াও জায়গা-জমি নিয়েও বিরোধ ছিল। এসব কারনে জেএসএস এর সন্ত্রাসীরা তাকে হত্যা করতে পারে। তবে তদন্ত করার পর আসল কারন জানা যাবে।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, নিহত মং চউ হত্যার ঘটনায় ৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৬/৭ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি। আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!