1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

শ্রীবরদীতে দুই সহোদরের পারিবারিক সংঘর্ষে মেয়ের জামাতা খুন

  • আপডেট টাইম :: শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে পূর্ব শত্রুতার জের ধরে বিদ্যুতের তার লাগানোকে কেন্দ্র করে সহোদর দুই ভাইয়ের পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনায় এক ভাইয়ের মেয়ের জামাতা খুন হয়েছে।
শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঝগড়ারচর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল আওয়াল (৪০) খড়িয়া কাজিরচর ইউনিয়নের রুপারপাড়া গ্রামের আল বকশ মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ৮ জনকে আটক করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ঝগড়ারচর গ্রামের দুই সহোদার দুদু মিয়া (৬৭) ও হযরত আলীর (৬৫) মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন যাবত পারিবারিক বিরোধ চলছিল। এরই জের ধরে শুক্রবার রাতে বিদ্যুতের তার লাগানোকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় দুদু মিয়ার ছেলে মোস্তফা ও মেয়ের জামাই আব্দুল আওয়াল ছুরিকাঘাতে গুরুতর আহত হয়। পরে তাদের শেরপুর সদর হাসপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎস্যক আব্দুল আওয়ালকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে আশঙ্কাজনক অবস্থায় মোস্তফাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় দুই পক্ষের প্রায় ১০ জন আহত হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে হযরত (৬৫), শাহদত (৩০), মোস্তান (৩২), পারুল (৩০), চম্পা (২৫) সহ ৮ জনকে গ্রেফতার করেছে। শনিবার সকালে তাদের শেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!