1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

নালিতাবাড়ী পৌর নির্বাচনে বাদশার প্রার্থী মানিক

  • আপডেট টাইম :: রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : ৫ম বারের মতো নালিতাবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতীক চেয়ে কৃষিবিদ বদিউজ্জামান বাদশা’র পক্ষ থেকে আতিকুর রহমান মানিকের নাম ঘোষণা করা হয়েছে।
শনিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের চেয়ারম্যান সড়ক মোড়ে আয়োজিত এক মতবিনিময় সভায় এমন ঘোষণা দেওয়া হয়। আতিকুর রহমান মানিক সাবেক ছাত্রনেতা ও বর্তমানে বঙ্গবন্ধু পরিষদ নালিতাবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক। এছাড়াও তিনি একজন প্রতিষ্ঠিত ঠিকাদার।
বঙ্গবন্ধু পরিষদ নালিতাবাড়ী উপজেলা শাখার সভাপতি ও প্রতিরোধ যোদ্ধা হায়দার আলী মাস্টারের সভাপতিত্বে আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থী চূড়ান্তের লক্ষ্যে আয়োজিত মতবিনিময সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাকৃবি ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশা। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব সরকার গোলাম ফারুক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা মোকছেদ আলী বেগ, আতিকুর রহমান মানিক, যুবনেতা জাহাঙ্গীর মোহাম্মদ মেহেদী, যুবনেতা আনোয়ার হোসেন, সহকারী শিক্ষক মশিউর রহমান মুছা, ছাত্রলীগের সাবেক সভাপতি রাজিবুল ইসলাম রাজিব, শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক সুলতান বাদশা প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নালিতাবাড়ী পৌরসভা প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এখনও পর্যন্ত ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে কেউ মেয়র হতে পারেনি। তাই পৌরসভার দক্ষিণ অঞ্চলের মানুষ ঐক্যবদ্ধ হোন, মানিকের জন্য কাজ করুন। তিনি বলেন, মনোনয়ন লড়াইয়ে মানিকের জন্য জেলা আওয়ামী লীগকে নিয়ে আমি যেমন সর্বোচ্চ চেষ্টা করব, তেমনি আপনারা নালিতাবাড়ী শহরের প্রতিটি পাড়া-মহল্লায় গণজোয়ার গড়ে তুলুন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!