1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তারাকান্দায় ড্রিমল্যান্ডের দুই বাসে সংঘর্ষে নিহত ২, আহত ১৫ ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ ১৩ জন নিহত, আহত ৪ শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচন : ২৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচন : ২৬ জনের মনোনয়নপত্র দাখিল সাংগ্রাই উৎসব: জলকেলিকে মাতোয়ারা বান্দরবান প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ১৮৯১ মনোনয়নপত্র দাখিল সরকারের নির্দেশনা উপেক্ষা করে উদীচীর অনুষ্ঠান দুঃখজনক : আরাফাত বান্দরবানে সাংগ্রাই উপলক্ষে বুদ্ধমূর্তি স্নান বান্দরবানে মারমা সম্প্রাদায়ের “সাংগ্রাইং” উৎসব নরসিংদীতে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি করে ও গলা কেটে হত্যা

কলাপাড়ায় বসত-বাড়িতে হামলা-লুটপাটের অভিযোগ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় বসত-বাড়িতে হামলা, লুটপাট চালিয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটের অভিযোগ উঠেছে। এতে বাধা দেয়ায় মুফতি আ: আজিজ (২২) ও তার পিতা সামসুল হক গাজীকে (৪৮) মারধর করা হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে। বুধবার নীলগঞ্জ ইউপির সলিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।
অতিশয় বৃদ্ধা শাহীদা বেগম জানান, সকালে ঘরের দরজা খোলা রেখে বৃষ্টির কারনে খাটে শুয়ে ছিলাম। হঠাৎ আমার ছেলে সামসুল হক দৌড়ে ঘরে ঢুকে মা আমাকে বাঁচাও বলে চিৎকার করতে থাকে। কোনকিছু না বুঝেই ছেলেকে দোতালায় নিয়ে ঝাপ লাগিয়ে দেই আর আল্লাহকে ডাকি। এসময় বাড়ির মধ্যে ৬/৭ জন পুরুষসহ আরো ৪/৫ জন মহিলা ঢুকে ঘরে তান্ডব চালায়। দোতালার ঝাপ খুলতে না পাড়ায় নিচে আলমীরা ভেঙ্গে টাকা এবং স্বর্ণ নিয়ে যায়।
মুফতি আ: আজিজ জানান, মাদরাসায় ছাত্রদের পড়াচ্ছিলাম। এসময় শুনতে পাই আমাদের বাড়িতে বেশকিছু লোকজন হামলা চালিয়েছে। খবর শুনে ঘটনা স্থলে পৌছাতেই আমাকে এলোপাথারি পেটাতে শুরু করে। মাদরাসা শিক্ষার্থী ঈমরান হোসেন জানান, আমাদের হুজুরকে মারতে দেখে লোকজন ডাকাডাকি করলে দেলোয়ার হোসেন আমাদের ধমক দিয়ে সরে যেতে বলে।
সামসুল হক জানান, ফেরিঘাট থেকে বাজার করে মাহিন্দ্রাযোগে বাড়ি ফিরছিলাম। পথে আমার বাড়ির সামনে হামলা চালায় দেলোয়ার মৃধা, আমির মৃধা, শানু খলিফা, জামান খলিফা, ফতেমা বেগম, পারভীন, হাচনাবানুসহ আরো ৫/৭ জন। এসময় প্রান বাচাতে দৌড়ে নিজ বাড়ির দোতালায় গিয়ে আশ্রয় নেই। আমার পিছু ধাওয়া করে বাড়িতে ঢুকে পরে বাদী পক্ষের লোকজন। অস্ত্র হাতে আমাকে না পেয়ে আলমারী ভেঙ্গে প্রায় তিন ভরি সোনা ও ধান ব্যবসার জন্য মজুদ রাখা দুই লক্ষাধিক টাকা নিয়ে যায়। তিনি আরো জানান, দীর্ঘ এক বছর পর চলতি মাসের ২ তারিখে জামিন পেয়ে বাড়িতে আছি। এখন আমার জীবনের নিরাপত্তা নেই।
অভিযুক্ত দেলোয়ার এ প্রতিবেদককে বলেন, এরকম কোনো ঘটনা ঘটে নাই, ঘটনা স্থলে পুলিশ এসেছিলো, তারা সব জানে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
– রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!