1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:২০ পূর্বাহ্ন

‘বাংলাদেশ বিসিবি বাংলা ফাউন্ডেশন সম্মাননা’য় ভূষিত ইউপি চেয়ারম্যান মাজহারুল আনোয়ার

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

শফিউল আলম লাভলু, স্টাফ রিপোর্টার : সামাজিক উন্নয়ন ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় শেরপুরের নকলা উপজেলার বানেশ্বর্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মাজহারুল আনোয়ার মহব্বত ‘বাংলাদেশ বিসিবি বাংলা ফাউন্ডেশন সম্মাননা’য় ভূষিত হয়েছেন।
শাহবাগের জাতীয় পাবলিক লাইব্রেরি মিলনায়তনে বাংলাদেশ মানবাধিকার ক্রাইম ব্রাঞ্চ আয়োজিত ১৩ সেপ্টম্বরে এ অনুষ্ঠানে সংগঠনটির উপদেষ্ঠা লিয়াকত আলম লাকী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. মাজহারুল আনোয়ার মহব্বত হাতে এ সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলে দেন।
ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. মাজহারুল আনোয়ার মহব্বত জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রানিত হয়ে মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার লক্ষ্যে নকলা-নালিতাবাড়ীর অভিভাবক সাবেক সফল কৃষিমন্ত্রী বাংলার অগ্নি কণ্যা বেগম মতিয়া চৌধুরীর দিক নির্দেশনায় আমি এই ইউনিয়নে দুই বারের মত জন প্রতিনিধিত্ব করেছি। এ সময় আমি জনগণের প্রচুর ভালবাসা, উৎসাহ ও উদ্দিপনা পেয়েছি। সম্মাননা পেয়ে সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও সকলকে ধন্যবাদ জানান এ চেয়ারম্যান। সমাজসেবার মান আরো উন্নত করার লক্ষ্যে কাজ করে যাবেন বলে তিনি জানান।
উল্লেখ্য, উল্লেখ্য ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. মাজহারুল আনোয়ার মহব্বত সমাজসেবা ও মানবসেবায় বিশেষ অবদান রাখায় ২০১২ সালে মাও: আব্দুল হামিদ খান ভাসানী এ্যাওয়ার্ড, ২০১৩ সালে ড. শহিদুল্লাহ স্বর্ণ পদক, শেরে বাংলা একেএম ফজলুল হক স্বর্ণ পদক, ২০১৯ সালে মানবাধিকার শান্তি পুরুস্কার, হিউম্যান রাইটস এন্ড পিস এ্যাওয়ার্ড পেয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!