1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

কুয়াকাটায় দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মুখোমুখি সংঘর্ষে আহত ২৬

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

রাসেল কবির মুরাদ, কলাপাড়া (পটুয়াখালী) : কুয়াকাটা পৌর নির্বাচনে স্বতন্ত্র জগ মার্কার মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদার ও নৌকা মার্কার আওয়ামী লীগ প্রার্থী আব্দুল বারেক মোল্লার সর্মথকদের মধ্যে তুমুল সংঘর্ষ হয়েছে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দফায় দফায় পৌরসভার ৪নং ওয়ার্ডের মেলাপাড়া গ্রামে এ সংঘর্ষে উভয় পক্ষের ২৬ জন আহত হয়েছে। এর মধ্যে জগ প্রতীকের ১৮ জন ও নৌকা প্রতীকের ৮ জন আহত হয়েছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হাওলাদারের কর্মীরা মেলাপাড়া গ্রামে পোস্টার টানাতে গেলে নৌকা প্রতীকের কর্মী-সর্মথকরা বাধা প্রদান করলে প্রথমে হাতাহাতির ঘটনা ঘটে। এ খবর ছড়িয়ে পরলে উভয় পক্ষের তিন শতাধিক সর্মথক উপস্থিত হয়ে ব্যাপক সংঘর্ষে জড়িয়ে পড়লে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে আহতদের উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। বতমানে কুয়াকাটায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
সংঘর্ষের ঘটনায় আহতরা হলো- নৌকার সর্মথক রফিকুল (৩৫), রাকিবুল (১৮), হাসিব (২৫), ইউসুফ (২৬), রাসেল (২২), আবু ছালেহ (১৮), শাহজালাল (৩৮) ও দুলাল (৩৫) এবং স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আঃ রব মাঝী (৬০), আঃ হক মাঝী (৫৫), বারেক (৪০), সেলিম বিশ^াস (৫০), সোহেল (৩০), সগির মোল্লা (৩৫), আলী হায়দার (৩৫), আনোয়ার (৪২), রাসেল (২৪), লিমন (২০), আলামীন মাদবর (৩৫), আলামীন হাওলাদার (২৫), করিম (৪০), হোসেন (৩০), ইউসুফ (৩০), শাহআলম (৪০), আলাউদ্দিন (৪০) ও ফিরোজ (৩৮)।
কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালের ডা: মাহমুদুল হাসান অপু বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহত ৭ জনকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
নৌকা মার্কার মেয়র প্রার্থী আব্দুল বারেক মোল্লা এ প্রতিবেদককে বলেন, এ সহিংস ঘটনার জন্য তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনোয়ার হাওলাদারকে দায়ী করে এ হামলার তীব্র নিন্দা জানান।
জগ মার্কার স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদার বলেন, নৌকা মার্কার প্রার্থীর কর্মী-সমর্থকদের হামলায় আমার সর্মথকদের মধ্যে ১৮জন আহত হয়েছে। এই মুহুর্তে পৌর নির্বাচনে প্রভাবমুক্ত হয়ে প্রচারণার সুযোগ নেই। আমরা এ বিষয়ে দ্রুত প্রশাসনের সার্বিক সহায়তা দাবি করছি।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুজ্জামান সাংবাদিকদের জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!