1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:৫৩ অপরাহ্ন

ক‌্যানসার আক্রান্ত অভিনেত্রী, মাথা ন‌্যাড়া করলেন বাবা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

বিনোদন ডেস্ক : আবারো ক্যানসারে আক্রান্ত হয়েছেন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। গত ২৫ ফেব্রুয়ারি ঐন্দ্রিলার বায়োপসি রিপোর্ট আসার পর চিকিৎসকরা বিষয়টি নিশ্চিত হন।

এরই মধ‌্যে কেমোথেরাপি শুরু হয়েছে ঐন্দ্রিলার। ক্যানসার চিকিৎসায় কেমোথেরাপি দেওয়ার পর চুল উঠে যায়। এ অভিনেত্রীর বেলায়ও তার ব‌্যতিক্রম হয়নি। ন্যাড়া হয়ে গিয়েছেন তিনি। মেয়ের দুঃখ ভাগ করে নিতে তার বাবাও মাথা ন্যাড়া করেছেন।বৃহস্পতিবার (৮ এপ্রিল) ঐন্দ্রিলা তার বাবার সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

ক‌্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন—‘বাবা কখনো মুখে বলে না ভালোবাসি। নীরবে প্রাণ দিয়ে ভালোবেসে যায়। কাল হঠাৎ সব চুল কেটে দেয়। বাবার ভালোবাসা হয়তো এরকমই হয়!’ ছবিটি পোস্ট করার পর থেকে নেটিজেনদের প্রশংসায় ভাসছেন বাবা-মেয়ে। কেউ কেউ বলছেন—‘বাচ্চাদের আনন্দের জন্যে বাচ্চা হয়ে যায় বাবা।’

২০১৫ সালে টেন্টস নামক বিরল ক্যানসারে আক্রান্ত হয়েছিলে ঐন্দ্রিলা। প্রায় দেড় বছরের লড়াই শেষে ক্যানসার জয় করেন তিনি। ১৬টি কেমোথেরাপি ও ৩৩টি রেডিয়েশনের পর সুস্থ হন এই অভিনেত্রী।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, সরস্বতী পূজার আগের দিন ঐন্দ্রিলার কাঁধে মারাত্মক যন্ত্রণা শুরু হয়। সেদিন শুটিং করছিলেন ঐন্দ্রিলা। বাধ্য হয়ে তাড়াতাড়ি বাড়ি ফিরে আসেন তিনি। ঐন্দ্রিলার বোন একজন চিকিত্সক, তার পরামর্শে কিছু ঔষধ সেবন করেন। কিন্তু তাতে কাজ হয়নি। এরপর গত ২১ ফেব্রুয়ারি চিকিত্সার জন্য দিল্লি যান ঐন্দ্রিলা।

ছোট পর্দায় ‘ঝুমুর’-এর সঙ্গে ঐন্দ্রিলার ক্যারিয়ার শুরু। এরপর ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন ঐন্দ্রিলা। সিরিয়ালের পাশাপাশি ‘শেষ থেকে শুরু’ সিনেমায় অভিনেতা জিতের বোনের ভূমিকায় দেখা যায় ঐন্দ্রিলাকে। এছাড়াও পরিচালক অমিত দাসের পরবর্তী সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!