1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো সিনিয়র না হলে জয়কে থাপড়াতেন মিষ্টি জান্নাত বাহুবলীর রেকর্ড ভাঙার পথে ‘রামায়ণ’ তাপপ্রবাহ বাড়তে পারে আগামী শনিবার পর্যন্ত ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি টাকা, বেশি পাচ্ছে পিইডিপি চার প্রার্থীর তিন জনকেই নির্বাচিত করেছেন, একবার আমাকে করেন: ভোটারদের হাজি মোশারফ নথি ফাঁস: বের হলো দুবাইয়ে ধনীদের গোপন সম্পদের পাহাড় মিশা-ডিপজলের কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে নিপুণ

হেফাজতের তাণ্ডবে মহাসচিব রাজি গ্রেপ্তার

  • আপডেট টাইম :: বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

ঢাকা: বায়তুল মোকাররম জাতীয় মসজিদসহ রাজধানীর বিভিন্ন স্থানে হেফাজতে ইসলামের তাণ্ডবের অভিযোগে সন্দেহভাজন আসামি হিসেবে কেন্দ্রীয় সহকারী মহাসচিব মুফতি শাখাওয়াত হোসেন রাজিকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। বুধবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় লালবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুবুল আলম গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

তিনি জানান, হেফাজতে ইসলামের নামে যে তাণ্ডব চালানো হয়েছে, সেই অভিযোগে মূলত রাজিকে গ্রেপ্তার করা হয়েছে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, তাদের কাছে তথ্য ছিল লালবাগ এলাকায় অবস্থান করছেন রাজি। পরে সেখানে প্রথমে চারদিক ঘিরে ফেলা হয়। এরপরই রাজিকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

সম্প্রতি হেফাজত ইসলাম বাংলাদেশ বায়তুল মোকাররম মসজিদ, পল্টন, যাত্রাবাড়ী সহ বিভিন্ন স্থানে তান্ডব এবং ধ্বংসাত্মক কর্মকাণ্ড পরিচালনা করে। এরপর এ ঘটনায় রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা হয়। মামলার তদন্তে পুলিশসহ সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থা তদন্তে নামে।

তদন্তের অংশ হিসেবে সেদিনের ঘটনার প্রত্যক্ষদর্শী, গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্য, একইসঙ্গে ঘটনার ভিডিও ফুটেজ পর্যালোচনা করে জড়িতদের সনাক্ত করা হচ্ছে। পরে নিশ্চিত হওয়ার পরই সন্দেহভাজন আসামিদের গ্রেপ্তার করছে পুলিশ।

এর আগে মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে যাত্রাবাড়ী মিরহাজিরবাগ এলাকা থেকে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সহ প্রচার সম্পাদক মুফতি শরিফ উল্লাহকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি রিমান্ডে গোয়েন্দা হেফাজতে আছেন।

এছাড়া কেন্দ্রীয় রাজধানী থেকে কেন্দ্রীয় আরো কয়েকজন নেতাকে গ্রেপ্তার করে পুলিশ। একই সঙ্গে অন্যদের বিষয়ে নিশ্চিত হওয়ার পর আইনের আওতায় আনার চেষ্টা করছে আইনশৃঙ্খলা বাহিনী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!