1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

রণবীর-আলিয়ার বিয়ে: নিরাপত্তায় ২০০ বাউন্সার, উড়বে ড্রোন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

বিনোদন ডেস্ক : পয়লা বৈশাখে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বহুল আলোচিত প্রেমিক যুগল আলিয়া ভাট ও রণবীর কাপুর। এ জুটির বিয়ে নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। এবার জানা গেলো—রণবীর-আলিয়ার বিয়েতে মুম্বাইয়ের সেরা নিরাপত্তা বাহিনী নজরদারির দায়িত্বে থাকবে।

রণবীর-আলিয়ার বিয়ের নিরাপত্তা নিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে কথা বলেছেন আলিয়ার ভাই রাহুল ভাট। তিনি বলেন—‘বিয়ের সমস্ত নিরাপত্তার দায়িত্ব দেওয়া হয়েছে ইউসুফ ভাইকে। মুম্বাইয়ে ৯/১১ এজেন্সি নামে তার একটি সিকিউরিটি প্রতিষ্ঠান রয়েছে। এটি মুম্বাইয়ের সেরা ফোর্স।’

সংবাদমাধ্যমটি জানিয়েছে—রণবীর-আলিয়ার বিয়েতে নিরাপত্তার ফাঁক গলে একটি মাছিও যেন না গলতে পারে সেই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে! আরকে স্টুডিও থেকে শুরু করে বান্দ্রায় রণবীরের বাড়ি ‘বাস্তু’— সর্বত্রই ছড়িয়ে ছিটিয়ে থাকবেন নিরাপত্তা রক্ষীরা। যে দলে রয়েছেন ২০০ জন বাউন্সার!

নিরাপত্তার জন্য ড্রোন ব্যবহার করা হবে। তা জানিয়ে রাহুল ভাট বলেন, ‘ড্রোন উড়িয়ে আকাশপথেও লাগাতার নজরদারি চলবে। কোনোরকম অবাঞ্ছিত ঘটনা বিয়েতে কাম্য নয়। তাই নিরাপত্তা ব্যবস্থা একটু বেশিই জোরদার করা হয়েছে। রক্ষীদেরই একটি অংশ অতিথিদের নিয়ে যাবেন বিয়ের আসরে।’

জানা যায়, আর কে স্টুডিওতে মেহেদি, নাচগান এবং একটি ককটেল পার্টির আয়োজন হবে। সেখানে অতিথিদের মশগুল রেখে কড়া পাহারায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন রণবীর-আলিয়া।

২০১৮ সাল থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন বলিউডের জনপ্রিয় এই দুই তারকা। গত বছরও বিয়ের পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু করোনা মহামারির কারণে শেষ পর্যন্ত বাতিল করতে হয়। এছাড়া রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর মারা যাওয়াতে তাদের বিয়ে পিছিয়েছে বলেও গুঞ্জন চাউর হয়েছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!