1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

নালিতাবাড়ীতে অভিভাবকের আগ্রহে মাদকসেবির কারাদণ্ড দিল ভ্রাম্যমাণ আদালত

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

নালিতাবাড়ী (শেরপুর) : অভিভাবকের আগ্রহে তাদেরই দেওয়া তথ্যে রফিকুল ইসলাম রাজন (৩৫) নামে মাদকসেবি যুবককে হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতে এক বছর আট মাসের বিনাশ্রম কারাদণ্ড আরও ৫শ টাকা অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার বেলা এগারোটার দিকে শহরের মধ্যবাজার মহল্লাস্থ নিজ বাসা থেকে আটকের পর ওই দণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন। রাজন ওই মহল্লার মৃত আলী আহমদের ছেলে।

সূত্র জানায়, রাজন দীর্ঘদিন যাবত হেরোইন, ইয়াবা ও গাঁজাসহ নানা মাদকে আসক্ত। তার পরিবার এ নিয়ে অতিষ্ঠ হয়ে এর আগে ভ্রাম্যমাণ আদালতে তুলে দিয়েছিল। কিন্তু এতেও রাজন নিয়ন্ত্রণে আসেনি। ফলে আজ তার অভিভাবক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীনকে অবহিত করেন। পরে পুলিশের সহযোগিতায় বেলা এগারোটার দিকে বাসায় গিয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালালে রাজন পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ তাকে হেরোইনসহ হাতেনাতে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এক বছর আট মাসের বিনাশ্রম কারাদণ্ড ও আরও ৫শ টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক হেলেনা পারভীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!