1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে ১৪৪ ধারা ভঙ্গ করায় যুবক গ্রেফতার নীলফামারীতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ডোমারে ৭০ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ ২ যুবক গ্রেফতার নীলফামারীতে “এক্সেল রোড কন্ট্রোল স্টেশন” স্থাপনের প্রতিবাদে মানববন্ধন  বান্দরবানে সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে কেএনএফ সন্ত্রাসী নিহত রুমায় কেএনএফ আতঙ্কে বাড়ি ছাড়ছেন গ্রামবাসী বান্দরবানে বিস্তীর্ণ মাঠ জুড়ে সরিষার আবাদ নিপাহ ভাইরাসে মারা গেছেন ৫ জন, আক্রান্ত ৮: স্বাস্থ্যমন্ত্রী সরকারকে বিদ্যুৎ, গ্যাস ও তেলের দাম বাড়ানোর ক্ষমতা দিয়ে বিল পাস শর্ত সাপেক্ষে হিন্দি সিনেমা আমদানির পক্ষে: নিপুণ

ধানুয়া কামালপুর মুক্ত দিবস পালিত

  • আপডেট টাইম :: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
বকশীগঞ্জ (জামালপুর) : ৪ঠা ডিসেম্বর ধানুয়া কামালপুর মুক্ত দিবস। জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুরে প্রতি বছরের ন্যায় এ বছরেও ধানুয়া কামালপুর মুক্ত দিবসের অনুষ্ঠান পালিত হল।
উক্ত অনুষ্ঠানে বকশীগঞ্জ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা অনুষ্ঠানটি বর্জন করেছেন।
কারণ হিসেবে জানা যায়, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সাংবাদিকদের আমন্ত্রণ না করায় তারা অনুষ্ঠানটি বর্জন করেছেন। কামালপুর মুক্তমঞ্চের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ,ক,ম মোজাম্মেল হক এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব জনাব ফরিদুল হক খান দুলাল এমপি ও সাবেক মন্ত্রী জনাব আবুল কালাম আজাদ এমপি মহোদয়, উক্ত অনুষ্ঠানের আয়োজন করেন জামালপুর জেলা ও বকশীগঞ্জ উপজেলা প্রশাসন। কামালপুর যুদ্ধ, যে যুদ্ধে পাকিস্তানি বাহিনীর কঠিন দুর্গ পতনের মধ্যদিয়ে ঢাকা বিজয়ের পথ সুগম করেছিল মুক্তিযোদ্ধারা। কামালপুর যুদ্ধের সূচনা হয় ৩১ জুলাই ১৯৭১ইং থেকে ৪ঠা ডিসেম্বর পর্যন্ত।  ধানুয়া কামালপুর মুক্ত দিবসে আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন সংগঠন ও ব্যক্তিদের দাওয়াত করলেও বকশীগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের দাওয়াত দেননি বকশীগঞ্জ উপজেলা প্রশাসন। দাওয়াত না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন বকশীগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকরা। ফলে বকশীগঞ্জের সাংবাদিকরা ধানুয়া কামালপুর মুক্ত দিবসের অনুষ্ঠান বর্জন করেছেন।
এ বিষয়ে বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা বলেন, অফিসের একজনকে দায়িত্ব দেওয়া হয়েছিল দাওয়াতের জন্য, তিনি সময় মতো দাওয়াত পৌঁছাননি। পরে রাতে আমি সাংবাদিকদের ফোন করে অনুষ্ঠানে থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!