1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

মাদারীপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত বেড়ে ১৯

  • আপডেট টাইম :: রবিবার, ১৯ মার্চ, ২০২৩

মাদারীপুর: মাদারীপুরের শিবচর উপজেলার কুতুবপুর এলাকায় ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ১৯ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩০ জন। রোববার সকাল পৌনে ৮টার দিকে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের শিবচরের কুতুবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে৷

মাদারীপুরের পুলিশ সুপার মো. মাসুদ আলম জানান,  খুলনা থেকে ঢাকাগামী ইমাদ পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে এক্সপ্রেসওয়ের রেলিং ভেঙে খাদে পড়ে যায়।

ঘটনাস্থল থেকে ১৪ জনের মরদেহ উদ্ধার করা হয় বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পথে প্রাণ হারান আরও তিন জন।

আহত নয়জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানে আরও দুইজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন৷

ঘটনাস্থলে উদ্ধার অভিযানে অংশ নেওয়া ফায়ার সার্ভিসের ফরিদপুর অঞ্চলের উপসহকারী পরিচালক শিপলু আহমেদ বলেন, “ধারণা করা হচ্ছে দ্রুতগামী বাসটির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে সেটি খাদে পড়ে সজোরে ধাক্কা খায়। এতে বাসটির সামনে থেকে মাঝামাঝি পর্যন্ত অংশ পুরোপুরি দুমড়ে-মুচড়ে যায়।

মাদারীপুর জেলা প্রশাসক রহিমা খাতুন জানান, দুর্ঘটনার কারণ তদন্তে একটি কমিটি করা হয়েছে৷ এই কমিটিকে দুই দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

লাশ দাফনের জন্য নিহতদের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে সহায়তা দেওয়া হচ্ছে বলে জানান তিনি। আর আহতদেরকে পাঁচ হাজার করে আর্থিক সহায়তা দেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!