1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

রুমায় মিনিট্রাকের পেছনে ট্রাকের ধাক্কায় মিনিট্রাক গভীর খাদে: ৬জন নিহত

  • আপডেট টাইম :: সোমবার, ২০ মার্চ, ২০২৩

বান্দরবান : বান্দরবানে রুমা উপজেলা বগালেক এলাকায় দুটি টিএস গাড়ি (মিনি ট্রাক) নিয়ন্ত্রন হারিয়ে পাহাড়ের খাদের নিচে পড়ে গেলে ঘটনাস্থলে ছয় জন নিহত হয়েছেন। তাৎক্ষনিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

সোমবার (২০মার্চ) দুপুরে রুমা ৩নং রেমাক্রি প্রাংসা ইউনিয়নের বগালেক সড়কের এই দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়দের বরাত দিয়ে তথ্যটি নিশ্চিত করেছেন রেমাক্রি প্রাংসা ইউপি চেয়ারম্যান জিরা অং বম।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, যাত্রীরা সবাই ভিজিডি চাউল ও সঞ্চয় উত্তোলন করার জন্য রুমা সদরে টিএস গাড়িযোগে যাচ্ছিল। পথিমধ্যে বগালেক থেকে দুটি টিএস গাড়ি (মিনি ট্রাক) নামার সময় পিছনের ট্রাক ব্রেক ফেইল করে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে চলমান গাড়িটিকে ধাক্কা দিলে দুটি গাড়ি পাহাড়ের গভীর খাদে পড়ে যায়। ঘটনাস্থলে ছয় নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছেন স্থানীয়রা।

রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, খাড়া পাহাড় থেকে নিচে নামার সময় পিছনে ট্রাক ব্রেকফেল করলে সামনে চলমান ট্রাকে ধাক্কায় দেয়। পরে দুটি ট্রাক খাদে পড়ে যায়। তিনি আরও জানান, ঘটনাস্থলে লাশ উদ্ধারের জন্য পুলিশের টিম পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!