1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু ঝিনাইগাতিতে নিখোঁজের ৬ দিন পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, ১২ নাবিক নিখোঁজ বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী জিআই স্বীকৃতি পেলো টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত: অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ পবিত্র ভোটের মাধ্যমে নালিতাবাড়ীতে থাকার সুযোগ চাইলেন হাজি মোশারফ গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর

কানের লাল গালিচায় রূপের ঝলক ছড়ালেন জেনিফার ও গিগি

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

বিনোদন ডেস্ক : অভিনেত্রী জেনিফার লরেন্স এবং সুপার মডেল গিগি হাদিদ দক্ষিণ ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবের ৭৬তম অনুষ্ঠানে লাল গালিচায় হাঁটলেন। জেনিফার লরেন্স ‘ব্রেড অ্যান্ড রোজেস’ সিনেমাটির প্রিমিয়ারের জন্য সেখানে গিয়েছেন অপরদিকে গিগি হাদিদ ‘ফায়ারব্র্যান্ড’ সিনেমার স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন।

দুই তারকা ফ্রেঞ্চ রিভেরায় অনুষ্ঠিত কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় আগুন লাগিয়েছেন, তাদের দুজনের আবেদনময়ী চেহেরা এবং পোশাক এ বছরের লাল গালিচায় এক অভূতপূর্ব রোমান্টিক পরিবেশের সৃষ্টি করে।

জেনিফার লরেন্স রেড কার্পেটে হাঁটার সময় লাল ডিওর কউচার গাউন পরেছিলেন অপরদিকে গিগি হাদিদ কাস্টম জ্যাক পোসেন গাউন পরে রেড কার্পেটে উপস্থিত সাংবাদিকদের ক্যামেরার সামনে পোজ দেন।

দুই সেলিব্রিটি অভিনেত্রীর ঝলমলে উজ্জ্বল নতুন পোশাক এবং আবেদনময়ী চেহারা কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচাকে আরও বেশি উজ্জ্বল করে তুলেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!