1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

অবসর ভেঙে ফিরলেন স্টোকস, খেলবেন বিশ্বকাপেও

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

স্পোর্টস ডেস্ক : ওয়ানডে ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন বেন স্টোকস। খেলে যাচ্ছিলেন টেস্ট এবং টি-টোয়েন্টি। তবে আসন্ন ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে দেশের প্রয়োজনে ২০১৯ বিশ্বকাপ জয়ী এই তারকা অবসর ভেঙে ফিরেছেন। তাকে রেখেই আজ বুধবার নিউ জিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড।

নিউ জিল্যান্ডের বিপক্ষে ১৫ সদস্যের যে দল ঘোষণা করা হয়েছে সেই দলটিই ভারতে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপ খেলবে। এটা তাদের বিশ্বকাপের প্রাথমিক দলও।

স্টোকস ডাক পেলেও ব্যাটসম্যান হ্যারি ব্রুক ও বেন ডাকেট বাদ পড়েছেন। অন্যদিকে পুরোপুরি ফিট না হওয়ায় জোফরা আর্চারকেও নেওয়া হয়নি দলে। দলে নতুন মুখ গাস অ্যাটকিনসন। তিনি অভিষেকের অপেক্ষায় আছেন।

ইংল্যান্ড অবশ্য চাইলে ইনজুরি কিংবা অন্য কোনো সমস্যায় বিশ্বকাপের আগে এই দলে পরিবর্তন আনতে পারবে। সময় পাবে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত। তবে ধারনা করা হচ্ছে ১৫ সদস্যের এই দল নিয়েই তারা বিশ্বকাপ খেলতে যাবে।

ইংল্যান্ড শিরোপা ধরে রাখার মিশনে ভারতে যাবে। বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচেই তারা ফাইনালিস্ট নিউ জিল্যান্ডের মুখোমুখি হবে ৫ অক্টোবর।

২০১৯ বিশ্বকাপ জয়ী ইংল্যান্ড দলের ৯ জন সদস্য আছেন এই স্কোয়াডে। ফাইনালে ম্যাচসেরা হওয়া স্টোকসও ফিরলেন দলে।

নিউজিল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে দল:
জস বাটলার (অধিনায়ক), মঈন আলী, গাস অ্যাটকিনসন, জনি বেয়ারস্টো, স্যাম কুরান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, রিস টপলে, ডেভিড উইলি, মার্ক উড ও ক্রিস ওকস।

টি-টোয়েন্টি দল:
জস বাটলার (অধিনায়ক), রেহান আহমেদ, মঈন আলি, গাস অ্যাটকিনসন, জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, স্যাম কুরান, বেন ডাকেট, উইল জ্যাকস, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, জশ টাং, জন টার্নার ও লুক উড।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!