1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

শ্রীবরদীতে সাড়ে ৫ শতাধিক পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

শ্রীবরদী (শেরপুর) : শ্রীবরদীতে করোনা ভাইরাস থেকে বাংলাদেশসহ সারা বিশ্ব রক্ষার জন্য দোয়া করে ত্রাণ বিতরণ করলেন পৌর মেয়র আবু সাইদ।
বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেলে শ্রীবরদী আয়শা আইন উদ্দিন মহিলা কলেজ মাঠে দোয়া ও ত্রাণ বিতরণ করা হয়। শ্রীবরদী পৌরসভার সাড়ে ৫ শতাধিক হতদরিদ্র, কর্মহীন হওয়া যানবাহন শ্রমিক ও চা দোকানদারসহ বিভিন্ন পেশার লোকজনের মাঝে খাদ্যসামগ্রী চাল, আলু, সাবান, লবণ ও করলা বিতরণ করা হয়।
এছাড়াও পৌর মেয়র আবু সাইদের ব্যক্তিগত অর্থায়ানে প্রায় ৩ শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
পৌর মেয়র আবু সাইদ বলেন, করোনা ভাইরাসের প্রভাবে বিশ্বের অন্যান্য দেশের মতো থমকে গেছে বাংলাদেশ। থেমে গেছে জনজীবন। কর্মহীন হওয়া অসংখ্যা মানুষের ঘরে খাবার শেষ হয়ে গেছে। ফলে দুুঃস্থ, দরিদ্র, অসহায় ও কর্মহীন ওইসব মানুষদের জন্য বর্তমান সরকার শেখ হাসিনার নির্দেশনায় উপহার সামগ্রী বিতরণ করছি। তিনি আরো বলেন, করোনা বিস্তার রোধে সচেতনতার বিকল্প নেই। সবাই ঘরে থাকুন, তাহলেই নিরাপদ থাকবেন।
হতদরিদ্রদের মাঝে উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা বীর প্রতিক (বার) জহুরুল হক মুন্সী, উপজেলা নির্বাচন অফিসার এন.এম সাজ্জিল সাদিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাউন্টেন আজিজুর রহমানসহ পৌরসভার সকল কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
– ফরিদ আহম্মেদ রুবেল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com