1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

প্রেমে ব্যর্থ হয়ে শ্রীবরদীতে চিরকুট লিখে বিধবার আত্মহত্যা

  • আপডেট টাইম :: শনিবার, ২৫ মে, ২০২৪

শ্রীবরদী (শেরপুর) : প্রেমে ব্যর্থ হয়ে ও মিথ্যা অপবাদ সইতে না পেরে শেরপুরের শ্রীবরদীতে চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে রহিমা খাতুন ওরফে মালতী (৪২) নামে এক বিধবা নারী।

গত শনিবার (১৮ মে) ভোর রাতে উপজেলার রানীশিমুল ইউনিয়নে সীমান্তবর্তী বালিজুরীর অফিসপাড়া গ্রামে জাম্বুরা গাছের ডালে রশি দিয়ে গলায় ফাঁস দেওয়ার এ ঘটনা ঘটে। এসময় মরদেহের কোমর থেকে একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। মালতী একই গ্রামের আহাম্মদ আলী মুন্সির মেয়ে। তাঁর স্বামী প্রায় ৮-৯ বছর আগে মারা যায়। সে গাজীপুরের একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করতো।

মৃত্যুর আগে লেখা চিরকুটে তিনি উল্লেখ করেন, “এক গ্রামের তোফাজ্জলের (৪৫) সাথে প্রায় ছয় বছর থেকে প্রেমের সম্পর্ক চলছিল। কিন্তু তোফাজ্জল বিয়ে করতো চাচ্ছিল না। এমনকি তোফাজ্জলের বাড়িতে আগুন লাগানোর মিথ্যা অপবাদ দেয় আমার (মালতী) বিরুদ্ধে।”

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কিছুদিন আগে রহিমা খাতুন ওরফে মালতী গাজীপুর থেকে গ্রামে এসে বোনের বাড়িতে উঠে। শনিবার ভোর রাতে গলায় ফাঁস দেয় সে। ধারণা করা হচ্ছে, প্রেমে ব্যর্থ হয়ে ও নানা অপবাদ সইতে না পেরে গভীর রাতে চিরকুট লিখে গলায় ফাঁস দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। নিহতের ছেলে রবিউল ইসলাম বলেন, মায়ের মৃত্যু রহস্যজনক। আমি এ ঘটনার বিচার চাই।

থানা অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল লতিফ মিয়া বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। মরদেহের শরীরে একটি চিরকুট পাওয়া গেছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!